শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪
Online Edition

নৌকা প্রতীকের ওয়েবসাইট উদ্বোধন

খুলনা অফিস: খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগের তথ্য প্রযুক্তি প্রচার সেলের উদ্বোধনী প্রেস ব্রিফিংয়ে নির্বাচনী প্রধান সমন্বয়ক ও কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা এস এম কামাল হোসেন বলেছেন, বঙ্গবন্ধু মানে বাংলাদেশ, বঙ্গবন্ধু মানে স্বাধীনতা। বঙ্গবন্ধুর দুই মেয়ে তাদের স্ব স্ব জায়গায় থেকে দেশ ও জাতির স্বার্থে কাজ করে যাচ্ছেন। জননেত্রী শেখ হাসিনা জাতিকে স্বপ্ন দেখান এবং সেই স্বপ্ন বাস্তবায়ন করেন।
তিনি আরো বলেন, নৌকা ক্ষমতায় থাকলে খুলনা সহ সমগ্র দেশের উন্নয়ন হয়। আর বিএনপি ক্ষমতায় থাকলে দেশের সম্পদ লুটপাট হয়। দেশের শতশত কোটি কোটি টাকা লোপাট হয়। বিএনপি যখান ক্ষমতায় ছিলো সারা দেশে হত্যা, খুন, লুটপাট, প্যাট্রোল বোমা, অগ্নিসংযোগ, নির্যাতন চলেছে। গতকাল মঙ্গলবার সকালে খুলনা প্রেসক্লাবে প্রেসব্রিফিংয়ে তিনি এ সব কথা বলেন।
বিএনপি’র মেয়র প্রার্থী মঞ্জু’র মিথ্যা অভিযোগের জবাবে বলেন, আওয়ামী লীগ অন্ধকারে পথ ধরে ক্ষমতায় আসা পছন্দ করে না। অন্ধকারের পথ ধরে ক্ষমতায় আসার ইতিহাস আওয়ামী লীগের নেই। বিএনপি’র জন্ম হয়েছে ষড়যন্ত্র আর অন্ধকার চোরাগলিতে। নিজেরা অন্ধকার পছন্দ করে বলে আওয়ামী লীগকে সেরকম মনে করে। এই মিথ্যাচার করে নির্বাচনের বৈতরণী পার হওয়া যাবেনা। তিনি আরো বলেন, বিএনপি মিথ্যাচার করে দেশের মানুষকে বিভ্রান্ত করে। তারা যেমন তারেক রহমানের নিদের্শে লুটপাট করে বাংলাদেশের রাজনীতিকে বিনষ্ট করেছে। তিনি আরো বলেন, শেখ পরিবার বাংলাদেশের রাজনীতির প্রবর্তক। তাঁরা রাজনৈতিক পরিবার। তারা এদেশের রাজনীতির চালিকা শক্তি। রাজনীতি তারা করবেন না করবেন কি অন্য কেউ। তিনি বলেন, শেখ পরিবার মানুষকে সম্মান করতে জানেন। তাঁরা কখনও দেশ ও জাতির সম্মানকে ক্ষুন্ন করেন না। আর প্রশাসনের কর্মকর্তাদের বাড়িতে ডাকা প্রয়োজন হয় না। কারন শেখ পরিবার জনগণের ভোটে বিশ^াস করে।
 ভোটের মাধ্যমে বিজয় অর্জনের প্রত্যাশাই শেখ পরিবারের। তিনি আরো বলেন, মঞ্জু সাহেব যখন সংসদ সদস্য ছিলেন তখন খুলনায় একটি ইটও স্থাপন করতে পারেনি। সেসময় খুলনা ছিল মৃত্যু নগরী। খুন হয়েছিল খুলনার বিশিষ্ট রাজনীতিবিদ এ্যাড. মঞ্জুরুল ইমাম, আওয়ামী লীগ নেতা এস এম এ রব, সাংবাদিক নেতা মানিক সাহা, হুমায়ুন কবীর বালু, শেখ বেলাল উদ্দিন সহ আরো অনেকে। বন্ধ হয়েছিল খুলনার সকল মিল কলকারখানা। আওয়ামী লীগ ক্ষমতায় এসে সেগুলো আবার পুনরায় চালু করেছে।

অনলাইন আপডেট

আর্কাইভ