শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪
Online Edition

নেত্রকোনায় ভিক্ষুক পুনর্বাসন সহায়তা তহবিলে প্রেসক্লাবের আর্থিক অনুদান প্রদান

নেত্রকোনা সংবাদদতা : নেত্রকোনায় ভিক্ষুক পূণর্বাসন সহায়তা তহবিলে জেলা প্রেসক্লাবের পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। গতকাল রবিবার রাত ৮টায় জেলা প্রশাসক ড. মোঃ মুশফিকুর রহমানের হাতে আনুষ্ঠানিকভাবে এই অনুদানের টাকা হস্তান্তর করা হয়।
ভিক্ষুকমুক্ত দেশ গঠনের লক্ষ্যে বর্তমান সরকার প্রতিটি জেলায় ভিক্ষুকদের পুণর্বাসনের উদ্দেশ্যে যে আর্থিক সহায়তা গ্রহণ তহবিল গঠন করা হয়েছে, সেই তহবিলে নেত্রকোনা জেলা প্রেসক্লাবের পক্ষ হতে এই অনুদানের টাকা প্রদান করা হয়।
এ উপলক্ষে প্রেসক্লাব মিলনায়তনে ক্লাবের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা খন্দকার আনিছুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক ড. মোঃ মুশফিকুর রহমান। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার জয়দেব চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ খালিদ হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আরিফুল ইসলাম, প্রেসক্লাবের সহ-সভাপতি হায়দার জাহান চৌধুরী, সিনিয়র সদস্য হাজী আব্দুল ওয়াহেদ, সম্পাদক শ্যামলেন্দু পাল, সাংবাদিক এ কে এম আব্দুল্লাহ, মনিরুজ্জামান মহসিন, আলপনা বেগম, সঞ্জয় সরকার, ভজন দাস, লিটন ধর গুপ্ত, শিমুল মিল্কী, কামাল হোসেন ও পল্লব চক্রবর্তী প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক ড. মোঃ মুশফিকুর রহমান বলেন, প্রেসক্লাবের পক্ষ থেকে সরকারের ভিক্ষুক পুণর্বাসন সহায়তা তহবিলে অনুদান প্রদান এটি একটি বিরল দৃষ্ঠান্ত।
আমি আশা করি, দেশের জনগণ প্রেসক্লাবের এই মহতি উদ্যোগে উদ্ধুদ্ধ হয়ে ভিক্ষুক পুনর্বাসন সহায়তা তহবিলে আর্থিক সহায়তা প্রদানে এগিয়ে আসবেন। তিনি এজন্য প্রেসক্লাব কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ