শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪
Online Edition

শ্রীপুরে বিদেশী পিস্তল ও গুলিসহ যুবলীগ নেতা গ্রেফতার

গাজীপুর সংবাদদাতা: গাজীপুরের শ্রীপুর থেকে বিদেশী পিস্তল, গুলি ও প্রাইভেটকারসহ যুবলীগের এক নেতাকে গ্রেফতার করেছে র‌্যাব-১ এর সদস্যরা। বুধবার বিকালে উপজেলার কেওয়া বাজার এলাকার বজলুল হক মৃধার মার্কেটের কাছ থেকে তাকে গ্রেফতার করে।
র‌্যাব ও এলাকাবাসি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে যে নাশকতার উদ্দেশ্যে কেওয়া বাজার এলাকায় কতিপয় সন্ত্রাসী একটি প্রাইভেটকারে অবস্থান করছে। খবর পেয়ে র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে পৌছালে তাঁদের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা দৌড়ে পালনোর সময় কেওয়া বাজার এলাকার মৃত নুর ইসলাম আকন্দের ছেলে যুবলীগ নেতা মোঃ হাসানুল ইসলাম শাওন (৩৫) কে গ্রেফতার করা হয়। শাওন শেখ রাসেল স্মৃতি পরিষদ ও শ্রীপুর পৌর ৬নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি। এ সময় র‌্যাব সদস্যরা প্রাইভেটকার ও আসামীর দেহ তল্লাশী করে ১ টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগাজিন, ৩ রাউন্ড গুলি ও ৭টি বিভিন্ন ব্রান্ডের মোবাইল ফোন জব্দ করে।
র‌্যাব আরো জানায়, গ্রেফতারকৃত আসামি ও তার সহযোগীরা অস্ত্রের ভীতি প্রদর্শন করে চাঁদাবাজি ও সন্ত্রাসীমূলক কর্মকান্ড পরিচালনার উদ্দেশ্যে উক্ত এলাকায় অবস্থান করছিল। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

অনলাইন আপডেট

আর্কাইভ