শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

আওয়ামী লীগের জনসভায় না যাওয়ায় আশুলিয়ায় ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার চেষ্টা

সাভার সংবাদদাতা : গেল বুধবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ৭ মার্চ উপলক্ষে আওয়ামী লীগের জনসভায় না যাওয়ায় সাভারের আশুলিয়ায় রাসেল হাওলাদার নামের (২৭) এক গেঞ্জি ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার চেষ্টা করেছে যুবলীগের নেতাকর্মীরা। শুক্রবার রাতে আশুলিয়ার জামগড়া ছয়তলা এলাকায় এ ঘটনা ঘটে।
আহত ওই গেঞ্জি ব্যবসায়ী জানায়, গত বুধবার তাকে রাজধানীতে আওয়ামী লীগের জনসভায় যেতে বলেন আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও সন্ত্রাসী সোহেল সরকার। এ সময় কাজ আছে বলে যেতে পারবে না বলে যুবলীগ নেতা সোহেল সরকারকে জানান ওই গেঞ্জি ব্যবসায়ী। পরে শুক্রবার রাতে ওই গেঞ্জি ব্যবসায়ী রাসেল হাওলাদারকে কৌশলে বাড়ি থেকে ডেকে নিয়ে যান সোহেল সরকার। এ সময় সোহেল সরকার তাকে আশুলিয়ার ছয়তলা এলাকায় নিয়ে গিয়ে তাকে হাতুরী দিয়ে পিটিয়ে হত্যার চেষ্টা করে। পরে এক পর্যায়ে ওই গেঞ্জি ব্যবসায়ীকে মৃত ভেবে পালিয়ে যায় সন্ত্রাসীরা। পরে স্থানীয়রা তার গোঙ্গানী শুনে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। স্থানীয়দের অভিযোগ সোহেল সরকার কিছুদিন আগে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়কের পদ পান। পদ পেয়েই তিনি এলাকার নিরহ লোকজনের উপর অত্যাচার শুরু করেন। তার কথা মত কেউ কোন কাজ না করলে সন্ত্রাসী দিয়ে তাদেরকে তিনি পিটিয়ে আহত করেন। স্থানীয়রা অবিলম্বে ওই যুবলীগ নেতার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য প্রশাসের প্রতি আহ্বান জানিয়েছেন।
এ বিষয়ে আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকার বলেন, ওই গেঞ্জি ব্যবসায়ী ছিনতাইকারী তাই তাকে মারধর করা হয়েছে উচিত ছিলো তাকে আরও পেটানোর দরকার ছিলো বলে তিনি জানান। এ ঘটনায় যে কেউ জড়িত থাক তাদেরকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছে ঢাকা ১৯ আসনের সংসদ সদস্য ডা. এনামুর রহমান। অন্যদিকে মাদক সেবনে বাধা দেয়ায় শনিবার সকালে সাভারের পশ্চিম রাজাশন এলাকায় মনির নামের (৩০) এক যুবককে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। এছাড়া পাওনা টাকা চাওয়ায় সাভারের দক্ষিণ রাজাশন এলাকায় আব্দুল মজিদ নামের (২২) এক যুবককে পিটিয়ে জখম করেছে এক খামার ব্যবসায়ী। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছে সংশ্লিষ্ট থানা পুলিশ। এ ঘটনায় সাভার ও আশুলিয়া থানায় তিনটি  মামলা দায়ের প্রস্তুতি চলছে।

অনলাইন আপডেট

আর্কাইভ