শনিবার ২০ এপ্রিল ২০২৪
Online Edition

রাস্তার একপাশে বাইক অন্যপাশে পাঠাও চালকের লাশ

স্টাফ রিপোর্টার : রাজধানীর গুলশানের নিকেতন এলাকায় সোমবার দিবাগত রাতে মারুফ গাজী (২৯) নামে এক মোটরসাইকেল চালকের লাশ পাওয়া গেছে। তিনি নিয়মিত পাঠাও রাইড শেয়ারিং চালক হিসেবে কাজ করতেন বলে জানা গেছে। সোমবার রাত সাড়ে ১২টার সময় নিকেতনের হাতিরঝিল সংলগ্ন এলাকার একটি মোড় থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।
 তেজগাঁও শিল্পাঞ্চল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শোভন কুমার শাহা জানান, রাতে পুলিশ সদস্যরা হাতিরঝিলে টহলের সময় রাস্তায় একপাশে একটি বাইক আর অন্যপাশে এক যুবককে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহত মারুফের বোন সাজেদা আক্তার জানান, মারুফ পাঠাও রাইড শেয়ারিংয়ে বাইক চালাতো। এক সপ্তাহ কাজ বন্ধ রেখে পাঠাও বাইক চালাতে বের হয় সে। তারপর রাতে পুলিশ ফোন করে জানায় মারুফের রক্তাক্ত মরদেহ হাতিরঝিল থেকে উদ্ধার করেছে। কিন্তু কিভাবে তার মৃত্যু হয়েছে এটা পুলিশ নিশ্চিত করে বলতে পারেনি।
মারুফের মরদেহ পুলিশ পরিবারের কাছে হস্তান্তর করেছে বলেও জানান এসআই শোভন কুমার সাহা। তিনি আরও জানান, নিহত মারুফের গ্রামের বাড়ি কুমিল্লার মুরাদনগর থানার ভোরারচর গ্রামে। তার বাবার নাম আফাজ উদ্দিন আহমেদ।

অনলাইন আপডেট

আর্কাইভ