বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪
Online Edition

নারায়ণগঞ্জে জামায়াত নেতা আবদুল হান্নান মাস্টারের ইন্তিকাল

বাংলাদেশ জামায়াতে ইসলামীর নারায়ণগঞ্জ মহানগরীর পূর্ব থানা শাখার কর্মপরিষদ সদস্য আবদুল হান্নান মাস্টার গতকাল শুক্রবার সকাল ৮টায় হৃদরোগে আক্রান্ত হয়ে ৬৮ বছর বয়সে ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি স্ত্রী, ২ পুত্র ও ২ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন। গতকাল নারায়ণগঞ্জ ব্যাংক কলোনি জামে মসজিদে ১ম নামাযে জানাযা এবং চাঁদপুর জেলার মতলব উপজেলার গাজীর হাটখোলা গ্রামে ২য় নামাযে জানাযা শেষে তাকে নিজ বাড়িতে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়েছে।
শোকবাণী: জামায়াতে ইসলামীর নারায়ণগঞ্জ মহানগরীর পূর্ব থানা শাখার কর্মপরিষদ সদস্য আবদুল হান্নান মাস্টারের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমীর ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান শোকবাণী দিয়েছেন।
শোকবাণীতে তিনি বলেন, আবদুল হান্নান মাস্টার (রাহিমাহুল্লাহ) কে আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা ক্ষমা ও রহম করুন এবং তাকে নিরাপত্তা দান করুন। তাকে সম্মানিত মেহমান হিসেবে কবুল করুন ও তার কবরকে প্রশস্ত করুন। তার গুণাহখাতাগুলোকে নেকিতে পরিণত করুন। তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন।
তিনি শোকবাণীতে তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।
কুমিল্লার আবদুল খালেকের ইন্তিকাল: জামায়াতে ইসলামীর রুকন কুমিল্লা দক্ষিণ সাংগঠনিক জেলা শাখার লালমাই উপজেলার কাপাসতলা গ্রাম নিবাসী আবদুল খালেক (বি.কম) ৭৫ বছর বয়সে গত ১৭ জানুয়ারি রাত ১১টায় বার্ধক্যজনিত রোগে ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি স্ত্রী, ৪ পুত্র ও ১ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন। গত ১৮ জানুয়ারি বাদ জোহর নিজ গ্রামে নামাযে জানাযা শেষে তাকে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়েছে।
শোকবাণী: জামায়াতে ইসলামীর রুকন কুমিল্লা দক্ষিণ সাংগঠনিক জেলা শাখার লালমাই উপজেলার কাপাসতলা গ্রাম নিবাসী আবদুল খালেকের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমীর ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান গতকাল শুক্রবার শোকবাণী দিয়েছেন।
শোকবাণীতে তিনি বলেন, আবদুল খালেক (রাহিমাহুল্লাহ) কে আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা ক্ষমা ও রহম করুন এবং তাকে নিরাপত্তা দান করুন। তাকে সম্মানিত মেহমান হিসেবে কবুল করুন ও তার কবরকে প্রশস্ত করুন। তার গুণাহখাতাগুলোকে নেকিতে পরিণত করুন। তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন।
তিনি শোকবাণীতে তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।
সাভারের আবদুস সাত্তারে ইন্তিকালে শোক: জামায়াতে ইসলামী ঢাকা জেলা উত্তর শাখার সাভার পৌরসভার প্রবীন রুকন ও বিশ^নন্দিত মুফ্ফাসির মাওলানা তারেক মুনওয়ারের শশুর আবদুস সাত্তার (৮০) গতকাল বার্ধক্যজনিত কারণে সাভার সবুজবাগ এলাকায় নিজ বাসভবনে ইন্তিকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
আবদুস সাত্তারের ইন্তিকালে জামায়াতে ইসলামী ঢাকা জেলা উত্তর শাখার সেক্রেটারি আফজাল হোসাইন, সাভার পৌরসভার আমীর মোঃ লুৎফর রহমান গভীর শোক প্রকাশ করেন। তারা মরহুমের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান এবং মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন। মহান আল্লাহ যেন মরহুমের সকল সৎকর্ম কবুল করে জান্নাতুল ফেরদাউস দান করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ