বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪
Online Edition

শিক্ষা মন্ত্রণালয়ের কর্মচারী নিখোঁজ

স্টাফ রিপোর্টার : শিক্ষা মন্ত্রণালয়ের গ্রহণ ও বিতরণ শাখার উচ্চমান সহকারী নাসির উদ্দিনের সন্ধান চেয়ে বনানী থানায় সাধারণ ডায়েরি করেছে তার পরিবার। গত বৃহস্পতিবার দুপুরে মন্ত্রণালয়ে যাওয়ার পথে নিখোঁজ হন তিনি। ওইদিন রাত সাড়ে ১১টার দিকে এ সাধারণ ডায়েরি করেন নিখোঁজের শ্বশুর আব্দুল মান্নান খান।
বনানী থানার পরিদর্শক (তদন্ত) বোরহান উদ্দিন বলেন, ওনার বাসা খিলক্ষেতে। সেখান থেকে বৃহস্পতিবার দুপুরে বনানীতে একজনের সঙ্গে দেখা করেন। এরপর মন্ত্রণালয় যাওয়ার কথা। কিন্তু দুপুরের পর থেকে উনার ফোন নম্বর বন্ধ পাওয়া যায়। পরিবারের সদস্যরা রাতে সাধারণ ডায়েরি (জিডি নম্বর-১২১৮) করেছেন। আমরা নিখোঁজের বিষয়টি তদন্ত করছি।
নিখোঁজের ভায়রা নাইম আহমেদ জুলহাস জানান, নাসির শিক্ষা মন্ত্রণালয়ের গ্রহণ ও বিতরণ শাখার উচ্চমান সহকারী এবং বাংলাদেশ মাধ্যমিক ও উচ্চ শিক্ষা সরকারি কর্মকর্তা-কর্মচারী কল্যাণ পরিষদের মহাসচিব। এছাড়া শিক্ষা মন্ত্রণালয় কর্মকর্তা-কর্মচারী সমবায় সমিতি লিমিটেডের যুগ্ম সম্পাদক ছিলেন।
বনানীতে একজনের সঙ্গে দেখা করার পর মন্ত্রণালয়ে যাওয়ার কথা। বেলা ৩টার দিকে তার স্ত্রীর সঙ্গে ফোনে কথা হয়। এরপর আর তাকে ফোনে পাওয়া যায়নি বলে জানান নাইম আহমেদ জুলহাস।

অনলাইন আপডেট

আর্কাইভ