শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

কুতুপালং ক্যাম্পে অগ্নিকাণ্ডে ৪ রোহিঙ্গার মৃত্যু ॥ আহত-১

কক্সবাজার সংবাদদাতা : কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে নারী-শিশুসহ ৪ রোহিঙ্গার মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরো একজন। বৃহস্পতিবার রাতে উখিয়ার বালুখালী ট্রানজিট ক্যাম্পের একটি তাবুতে ঘটনাটি ঘটেছে। অগ্নিকাণ্ডের ঘটনায় ১ জনের অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছে, ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক ফরিদ আহমদ।
কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার উখিয়া সার্কেল চাইলাউ মারমা জানান, রোহিঙ্গা ক্যাম্পে অগ্নিকাণ্ডের ঘটনায় এ পর্যন্ত ৪ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে নুরুন খাবা (৩০), ইমাম শরীফ (৮), আরজুমান বিবি (১), দিলশান বিবি (৬)। অগ্নিকা-ে শুক্রবার বিকেল সাড়ে ৫টা পর্যন্ত ৪ জন মারা গেছে বলে জানিয়েছে প্রত্যক্ষদর্শী কুতুপালং ক্যাম্পের মাঝি মোহাম্মদ নুর।
ফায়ার সার্ভিস সূত্রে, নতুন আসা রোহিঙ্গাদের তাবুতে মোমবাতির আগুন থেকে আগুনের সূত্রপাত হলে মুহূর্তের মধ্যে তাবুটি পুড়ে যায়। এ সময় আহতদের উদ্ধার করে পার্শ্ববর্তী রেড ক্রিসেন্ট ও এমএসএফ হাসপাতালে প্রেরণ করা হয়। হাসপাতাল কর্তৃপক্ষ বক্তব্য না দেয়ায় আহতদের পরিচয় জানা সম্ভব হয়নি।
উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নিকারুজ্জামান চৌধুরী একই পরিবারের ৪ জনের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেন। এরা গতকালই মিয়ানমার থেকে এসে বালুখালীর ট্রানজিট ক্যাম্পে আশ্রয় নিয়েছিলো বলে তিনি জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ