শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

স্ত্রীসহ আত্মহত্যার চেষ্টা : স্ত্রীর মৃত্যু

বগুড়া অফিস: বগুড়ায় আত্মহত্যার উদ্দেশ্যে স্বামীর অধিক মাত্রার ঘুমের ট্যাবলেট সেবনের দৃশ্য দেখে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন স্বেচ্ছাসেবকলীগ বগুড়া শহর শাখার আহ্বায়ক শহিদুল ইসলাম বাপ্পীর স্ত্রী সম্পা ইসলাম। গুরুতর অসুস্থ অবস্থায় স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ও তার মেয়েকে সরকারি মোহাম্মদ আলী হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার দিকে শহরের রহমান নগর এলাকায় এঘটনা ঘটে।
জানাগেছে, বৃহস্পতিবার সকালে বগুড়া শহর স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক শহিদুল ইসলাম বাপ্পী স্ত্রীর সাথে ঝগড়া করে আত্মহত্যার উদ্দেশ্যে স্ত্রীর সামনেই একসাথে ১০টি ঘুমের ট্যাবলেট সেবন করেন। এদৃশ্য দেখে তার স্ত্রী সম্পা ইসলাম নিজেও আত্মহত্যার উদ্দেশ্যে ঘরের দরজা বন্ধ করে সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেন। এসময় বাবা-মা এ দৃশ্য দেখে তাদের স্কুল পড়ুয়া মেয়ে জ্ঞান হারিয়ে ফেলে। ঘটনা জানতে পেরে প্রতিবেশীরা গিয়ে স্বামী-স্ত্রী ও তাদের মেয়ে দিপ্তী ইসলামকে উদ্ধার করে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে নিয়ে যায়।
সেখানে কর্তব্যরত চিকিৎসক সম্পা ইসলামকে মৃত ঘোষণা করেন। গুরুতর অসুস্থ অবস্থায় বাপ্পী ও তার মেয়েকে হাসপাতালে ভর্তি করায়। খবর পেয়ে বগুড়া সদর থানা পুলিশ সম্পা ইসলামের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।
বগুড়া পৌরসভার ১০নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুর রহমান জানান, তুচ্ছ ঘটনায় স্বামী-স্ত্রীর ঝগড়াকে কেন্দ্র করে এই মর্মান্তিক ঘটনা ঘটেছে। বাপ্পী ও তার মেয়ের চিকিৎসা চলছে।

অনলাইন আপডেট

আর্কাইভ