বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪
Online Edition

গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠায় ছাত্র সমাজকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে

২০ দলীয় জোটের অন্যতম শরিক দল বাংলাদেশ লেবার পার্টির মহাসচিব হামদুল্লাহ আল মেহেদী বলেছেন গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠায় ছাত্র সমাজকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। এদেশের সকল গণতান্ত্রিক আন্দোলনে ছাত্রদের গৌরবজ্জ্বল ভূমিকা স্মরণ করে লেবার পার্টির মহাসচিব হামদুল্লাহ আল মেহেদী আওয়ামী দুঃশাসন থেকে জাতিকে মুক্ত করতে বেগম খালেদা জিয়ার নেতৃত্বে দেশবাসীকে ঐক্যবদ্ধ আন্দোলনে ঝাঁপিয়ে পড়ার আহ্বান জানান।

 তিনি বলেন, বর্তমান অগণতান্ত্রিক ও ফ্যাসিবাদী সরকারের রোষানল থেকে জাতিকে উদ্ধারে ছাত্র সমাজসহ সকলকে এগিয়ে আসতে হবে। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে নিয়ে সরকারের যে কোন ধরনের ষড়যন্ত্র বরদাস্ত করা হবে না। হামদুল্লাহ আল মেহেদী গতকাল সকালে চট্টগ্রাম হোটেল জামানে লেবার পার্টির সহযোগী সংগঠন বাংলাদেশ ছাত্রমিশন এর চট্টগ্রাম বিভাগীয় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। 

বাংলাদেশ ছাত্রমিশনের কেন্দ্রীয় সহ-সভাপতি ও চট্টগ্রাম বিভাগীয় সমন্বয়কারী মোঃ নাহিদুল ইসলাম নাহিদের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লেবার পার্টির ভাইস চেয়ারম্যান ও চট্টগ্রাম মহানগর সভাপতি আলাউদ্দিন আলী, যুগ্ম মহাসচিব শামসুদ্দিন পারভেজ, আহসান হাবিব ইমরোজ, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, বাংলাদেশ ছাত্রমিশন এর সাধারণ সম্পাদক হাফেজ মোঃ ইমরান হোসেন, প্রাইভেট বিশ্ববিদ্যালয় সভাপতি মিনহাজুল আরেফিন আফতাহী, চট্টগ্রাম মহানগর ভারপ্রাপ্ত সভাপতি মোহায়মিনুল ইসলাম তুষার, কেন্দ্রীয় প্রচার সম্পাদক শাহরিয়ার ইসলাম সুমন, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট লুবনা মোস্তারী প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি

অনলাইন আপডেট

আর্কাইভ