শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

নেক আমলের মাধ্যমে বিজয় দিবস পালন করুন -মাওলানা জাফর উল্লাহ খান

বাংলাদেশ খেলাফত আন্দোলন (একাংশ) এর আমীর আমীর-শরীয়ত হযরত মাওলানা মোহাম্মদ জাফর উল্লাহ খান বলেছেন “আমাদের বিজয় আমাদের স্বাধীনতা আল্লাহ পাকের প্রদত্ত এক বিশেষ নেয়ামত”। এই স্বাধীনতার মধ্যে আমাদের দুনিয়া ও আখেরাতের বহু কল্যাণ নিহিত রয়েছে। তিনি বলেন, এই স্বাধীনতার মূল্য যে কি তার যথাযথ মূল্যায়ন করতে হলে আজকের ফিলিস্তিন, কাশ্মির ও আরাকানের মুসলমানদের করুন অবস্থার কথা চিন্তা করতে হবে।
তিনি আরও বলেন, নেয়ামতের শোকর করলে আল্লাহ পাক সেই নেয়ামতকে আরও বর্ধিত করে দেন। আর নেয়ামতের নাশোকর তথা নাফরমানি করলে সে নেয়ামতকে প্রত্যাহার করে নেন। ১৭৫৭ সালে পলাশীর প্রান্তরে স্বাধীনতার সূর্যি ডুবি ছিল তারই একটি প্রমাণ। তিনি ইসলাম বিরোধী নাজায়েজ কর্মসূচি নাচ, গান ও হৈহোল্লারের মাধ্যমে বিজয় দিবস পালনের পরিবর্তে নেক আমলের মাধ্যমে বিজয় দিবস পালনের আহ্বান জানিয়ে বলেন নাফরমানিমূলক কর্মসূচি পরিত্যাগ করে নেক আমল শোকরের মাধ্যমে বিজয় দিবস পালন করলে আল্লাহর রহমত, বরকতে দেশকে আরও উন্নতির শিখরে নিয়ে যাওয়া যাবে।
তিনি গতকাল বৃহস্পতিবার দুপুরে রাজধানী ঢাকার ৫৪ পুরানা পল্টনস্থ একটি রেস্তোরায় সংগঠনের ঢাকা মহানগর শাখার আয়োজনে এক আলোচনা সভার প্রধান অতিথির ভাষণে এ কথা বলেন। মহানগর আমীর হযরত মাওলানা মোহাম্মদ হোসাইন আকন্দ এর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে আলোচনায় অংশ নেন বিশিষ্ট সাংবাদিক জনাব মোস্তোফা কামাল মুজুমদার, সংগঠনের সিনিয়র নায়েবে আমীর হযরত মাওলানা আবু জাফর কাসেমী, কেন্দ্রীয় নেতা হযরত মাওলানা আবুল কাসেম কাসেমী, হযরত মাওলানা মহিবউল্লাহ আশরাফ আল-হাফেজ্জী, আলহাজ্ব মোহাম্মদ আজম খান, মাওলানা বজলুর রহমান জেহাদী, আলহাজ্ব আলী মাকসুদ খান (মামুন), মাওলানা রেদওয়ান উল্লাহ, ছাত্র নেতা মৌলভী বিন ইয়ামিন, হাফেজ মাওলানা নেয়ামত উল্লাহ জাফরী  প্রমুখ নেতৃবৃন্দ। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ