বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪
Online Edition

এনায়েতপুরে ৭ বছরের শিশু ধর্ষিত ॥ ধর্ষক গ্রেফতার

চৌহালী (সিরাজগঞ্জ) সংবাদদাতা : সিরাজগঞ্জের এনায়েতপুরে সাত বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। অসুস্থ ওই শিশুটি সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। শুক্রবার রাতে ধর্ষক যুবায়েরকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলের দিকে থানার খুকনী এলাকায় এ ঘটনা ঘটে।
জানা যায়, একই এলাকার আমিরুল ইসলামের বৃদ্ধা মায়ের কাছে আরবি শিখতে যেত ওই কন্যা শিশুটি। বৃহস্পতিবার বিকেলের দিকে বাড়িতে আরবি পড়তে গেলে কোনো লোকজন না থাকার সুযোগে আমিরুলের ছেলে জোবায়ের কন্যা শিশুকে চকলেট কিনে দেয়ার প্রলোভন দেখিয়ে মুখে গামছা বেঁধে ধর্ষণ করে। শিশুর গোপনাঙ্গ থেকে রক্ত ঝরলে প্রথমে বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে অবস্থার অবনতি হলে শুক্রবার বিকেলে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সদর হাসপাতালের গাইনি বিভাগের সহকারী রেজিস্টার ডা. ফারহানা খাতুন বলেন, প্রাথমিকভাবে যৌন হয়রানির বিষয়টা প্রতীয়মান হয়েছে।
শিশুটির বাবা জানান, আহত অবস্থায় শিশুটি এসে স্বজনদের বিষয়টি জানায়। কিন্তু মানসম্মানের ভয়ে পরিবারের লোকজন বিষয়টি গোপন রাখার চেষ্টা করে। শিশুটির শারীরিক অবস্থার অবনতি হলে দ্রুত তাকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসাসেবা দেয়া হচ্ছে। এনায়েতপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে।
ধর্ষক যোবায়েরকে আটকের সত্যাতা নিশ্চিত করে এনায়েতপুর থানার ওসি তদন্ত মোয়াজ্জেম হোসেন জানান, শিশুটির মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে। গ্রেফতাকৃত ধর্ষককে কোর্টের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ