শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

দামুড়হুদায় সড়ক দুর্ঘটনায় আহত পথচারীর মৃত্যু

চুয়াডাঙ্গা সংবাদদাতা: চুয়াডাঙ্গার দামুড়হুদায় সড়ক দুর্ঘটনায় আহত ডুগডুগির মজিবর ওরফে মজে (৬০) মারা গেছেন। গত শুক্রবার ভোরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

জানা গছে, বৃহস্পতিবার সকাল পৌনে ন’টার দিকে দামুড়হুদা উপজেলার ডুগডুগি গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে মজিবর ওরফে মজে ডুগডুগি পশুহাটের সামনে দিয়ে রাস্তা পার হতে গেলে চুয়াডাঙ্গা থেকে ছেড়ে আসা একটি দ্রুতগামী যাত্রিবাহী বাস (যশোর-জ-১১-০১৩২) নিয়ন্ত্রণ হারিয়ে তাকে সজোরে ধাক্কা দেয়। এসময় তিনি রাস্তার পাশে ছিটকে পড়ে মারাত্মক আহত হয়। স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়। তার অবস্থা আশঙ্কাজনক দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। 

আহত মজিবরের স্বজনরা তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে গতকাল ভোর ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালেই তার মৃত্যু হয়। 

স্থানীয় ইউপি চেয়ারম্যান মহম্মদ আলি শাহ মিন্টু জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় এ ব্যাপারে কোন মামলা হয়নি।

মাদক উদ্ধার

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা: দিনাজপুরের ফুলবাড়ী ২৯ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্নেল খন্দকার সাইফুল আলম (পিবিজিএম) এর নির্দেশ মোতাবেক গত  ১৭ আগস্ট ২০১৭ তারিখ আনুমানিক রাত্রী ১টায় ২৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধীনস্থ বিরামপুরের দাউদপুর বিওপির হাবিলদার মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে টহল দল কর্তৃক নিজস্ব দায়িত্বপূর্ণ এলাকার শূন্যলাইন হতে আনুমানিক ০১ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে কেজরা এলাকা হতে মালিকবিহীন অবস্থায় ৭০ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করে। 

আটক কৃত মাদক এর মুল্য প্রায় ২৮হাজার টাকা। এ ব্যাপারে ফুলবাড়ী ২৯ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্নেল খন্দকার সাইফুল আলম(পিবিজিএম) সাথে আটকের বিষয়ে কথা বললে আটকের কথা জানান।

 

অনলাইন আপডেট

আর্কাইভ