বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪
Online Edition

ছাত্রশিবির কর্মী সন্দেহে মারধর করে পুলিশে দিয়েছে ছাএলীগ কর্মীরা

চট্টগ্রাম অফিস: চট্টগ্রাম সরকারী কলেজ ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে দুই শিক্ষার্থীকে ছাএশিবির কর্মী সন্দেহে মারধর করে পুলিশে দিয়েছে ছাএলীগের কর্মীরা।গতকাল বৃহস্পতিবার দুপুওে ও বুধবার সন্ধ্যায় এই ঘটনা দুটো ঘটে।
চট্টগ্রাম কলেজের শিক্ষার্থীরা জানায়, বৃহস্পতিবার   বেলা সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম কলেজে গিয়াস উদ্দিন (২৩) নামে এক শিক্ষার্থীকে ছাএশিবির কর্মী সন্দেহে মারধর করে পুলিশের হাতে তুলে দিয়েছে ছাত্রলীগ কর্মীরা।  গিয়াস উদ্দিন কলেজের সমাজবিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী। এ প্রসংগে সাংবাদিকদের  ছাত্রলীগ নেতা মাহমুদুল করিম   বলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় সারাদেশে শিবির উৎখাতের কার্যক্রম চলছে। এরই অংশ হিসেবে ছাত্রলীগের নেতাকর্মীরা শিবিরকর্মী গিয়াস উদ্দিনকে কলেজের হোস্টেল গেইটের সামনে থেকে ধরে নিয়ে আসে। পরবর্তীতে তাকে জিজ্ঞাসাবাদ করে শিবিরের রাজনীতির সাথে জড়িত থাকার কথা শিকার করার পর ধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে। চট্টগ্রাম কলেজের পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. কামাল   বলেন, কলেজের এক শিবিরকর্মীকে মারধর করার খবরে ঘটনাস্থলে যায় পুলিশ। তাকে উদ্ধার করে থানায় পাঠিয়ে দেওয়া হয়েছে।
এদিকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে গত বুধবার সন্ধ্যার পর চবির উদ্ভিদ বিজ্ঞান বিভাগের ছাএ খোকন মিঞাকে ছাএলীগের কর্মীরা ছাএশিবির সন্দেহে বেদম প্রহার করে আহত অবস্থায় পুলিশের কাছে সোপর্দ্দ করে।পুলিশ তাকে চবি চিকিৎসা কেন্দ্রে পাঠায়।

অনলাইন আপডেট

আর্কাইভ