বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪
Online Edition

বড়লেখায় বিকাশের এজেন্টকে কুপিয়ে ৩ লক্ষাধিক টাকা ছিনতাই

বড়লেখা (মৌলভীবাজার) সংবাদদাতা: বড়লেখা উপজেলার দক্ষিণভাগ বাজারের বিকাশ এজেন্ট ব্যবসায়ী এমাদ উদ্দিনকে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে ৩ লাখ ৮ হাজার টাকা হাতিয়ে নিয়েছে। মঙ্গলবার রাতে দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে ৩-৪ অজ্ঞাত দুর্বৃত্ত তার উপর এ হামলা চালায়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সিলেট এমএ জি ওসমানী মেডিকেল কলেজ হাপাতালে ভর্তি করা হয়েছে।
এলাকাবাসী ও হাসপাতাল সূত্রে জানা গেছে, উপজেলার দক্ষিণভাগ বাজারের আপ্তাব এন্ড সন্সের প্রোপাইটার ও বিকাশের এজেন্ট বিশিষ্ট ব্যবসায়ী এমাদ উদ্দিন (৪০) গত মঙ্গলবার রাতে দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন। তিনি আরেঙ্গাবাদ গ্রামের আপ্তাব উদ্দিন কটু মিয়ার ছেলে। বাড়ির প্রায় ১শ’ গত অদুরে পৌছামাত্র ৩-৪ অজ্ঞাত দুর্বৃত্ত এমাদ উদ্দিনের পথরোধ করে হামলা চালিয়ে সাথে থাকা ৩ লাখ ৮ হাজার টাকা ছিনিয়ে নেয়। দুর্বৃত্তরা দা ও ছোরায় উপুর্যপরি আঘাত চালিয়ে এমাদ উদ্দিনের মাথায় কোপ, পা, ডান ও বাম হাতের অসংখ্য রগ কেটে ফেলে। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে বড়লেখা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে সিলেট এমএ জি ওসমানী মেডিকেল কলেজ হাপাতালে ভর্তি করা হয়।
ব্যবসায়ীর টাকা ছিনতাই ও হামলার ঘটনায় আহতের ভাগ্নে নাসির আহমদ শুক্রবার অজ্ঞাত দুর্বৃত্তদের আসামী করে থানায় মামলা করেছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ