শনিবার ২০ এপ্রিল ২০২৪
Online Edition

আদাবরের সাঈদা আঞ্জুমান্দের ইন্তিকাল

বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তরের আদাবর থানার মহিলা বিভাগের কর্মপরিষদ সদস্যা সাঈদা আঞ্জুমান্দ গত বৃহস্পতিবার দিবাগত রাত ১২টা ৪০ মিনিটে ঢাকাস্থ ইবনে সিনা হাসপাতালের আইসিইউ’তে ইন্তিকাল করেছেন- ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলায়হি রাজিউন। তার বয়স হয়েছিল ৪৮ বছর। তিনি দীর্ঘদিন লিভারের সমস্যাসহ নানাবিধ শারীরিক জটিলতায় ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্বামী, ১ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
গতকাল শুক্রবার বাদ ফজর আদাবরের বায়তুল আমান হাউজিং মসজিদে মরহুমার প্রথম নামাযে জানাযা অনুষ্ঠিত হয় এবং পরে মাগুরার মোহাম্মদপুরের গ্রামের বাড়িতে বাদ জুমআ দ্বিতীয় নামাযে জানাযা শেষে পারিবারিক গোরস্তানে দাফন করা হয়। নামাযে জানাযায় জামায়াত-শিবির নেতাকর্মীসহ বিপুল সংখ্যক সাধারণ মানুষ অংশ গ্রহণ করেন।
শোকবাণী : সাঈদা আঞ্জুমান্দের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেছেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের আমীর মুহাম্মদ সেলিম উদ্দিন।
এক শোকবাণীতে মহানগরী আমীর সাঈদা আঞ্জুমান্দের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন। তিনি তার রূহের মাগফিরাত কামনা করেন, তার শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান এবং তাদের ধৈর্য ধারণের তাওফিক কামনা করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ