ঢাকা, শুক্রবার 29 March 2024, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী
Online Edition

নাট্যশিল্পীকে ধর্ষণ ও গর্ভপাতের অভিযোগ

অনলাইন ডেস্ক:কিশোরী এক নাট্যশিল্পীকে ধর্ষণ ও অবৈধ গর্ভপাতের অভিযোগে ইসমাইল মোল্লা নামের এক মাইক্রোবাস মালিকের বিরুদ্ধে মামলা করা হয়েছে। কিশোরীর মা বাদী হয়ে আজ সোমবার রাতে নরসিংদী সদর মডেল থানায় মালিক ইসমাইল মোল্লা ও চালক ইয়াকুবের বিরুদ্ধে এই মামলা করেছেন।

ঘটনার সংক্ষিপ্ত বিবরণ থেকে জানা গেছে, ওই কিশোরী কিশোরগঞ্জের ভৈরব উপজেলার এক মাঝির মেয়ে। সে নরসিংদীর একটি প্রতিষ্ঠানের মাধ্যমে বিভিন্ন এলাকায় যাত্রা ও থিয়েটারে নাচ-গান ও অভিনয় করত। ওই প্রতিষ্ঠানটি মাইক্রোবাস স্ট্যান্ডের কাছে হওয়ায় মাইক্রোবাসের চালক ও মালিকরা সেখানে বসে আড্ডা দিতেন। এই সুযোগে ভেলানগর মাইক্রোবাস মালিক সমিতির সহসভাপতি ইসমাইল মোল্লা ওই কিশোরীর সঙ্গে পরিচিত হন। এই পরিচয়ের সুযোগ নিয়ে মাইক্রোবাস মালিক ইসমাইল মোল্লা নিজেকে অবিবাহিত পরিচয় দিয়ে তার সঙ্গে প্রেমের সম্পর্কে স্থাপন করেন। একপর্যায়ে তিনি কিশোরীকে বিয়ে করার আশ্বাস দিয়ে তাকে কারারচর এলাকায় একটি বাড়ি ভাড়া করে সেখানে স্বামী-স্ত্রী পরিচয়ে বসবাস করতে থাকেন। একপর্যায়ে কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে ইসমাইল মোল্লা তাঁর সহযোগী চালক ইয়াকুবের সহযোগিতায় কিশোরীকে শিলমান্দী এলাকায় নিয়ে জোর করে গর্ভপাত ঘটান। এরপর তাকে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে নরসিংদী থেকে তাড়িয়ে দেন।

এই ঘটনা জানাজানি হলে বিষয়টি সাংবাদিকদের কানে পৌঁছায়। পরে নরসিংদীর সাংবাদিকরা কিশোরীকে উদ্ধার করে নরসিংদী নিয়ে এলে টের পেয়ে ইসমাইল মোল্লা পালিয়ে যান।

কিশোরী নাট্যশিল্পী মারাত্মক অসুস্থ হয়ে পড়লে তাকে নরসিংদী জেলা হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে তার বাবা-মা নরসিংদী এসে ঘটনা জেনে ইসমাইল মোল্লা ও ইয়াকুবের বিরুদ্ধে নরসিংদী মডেল থানায় একটি মামলা করেন। এই ঘটনার পর মাইক্রোবাস মালিক সমিতি ও ভেলানগর বাজার বণিক সমিতি যৌথভাবে সভা ডেকে ইসমাইল মোল্লাকে সমিতির সহসভাপতির পদ থেকে বহিষ্কার করে। ইসমাইল মোল্লার বাড়ি ভেলানগর বাসস্ট্যান্ড এলাকায় বলে জানা গেছে।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন আহমেদ জানান, মামলা নেওয়া হয়েছে। দুই আসামিকে গ্রেপ্তারের জন্য পুলিশ পাঠানো হয়েছে। খুব শিগগির তাঁদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।
-এনটিভি

অনলাইন আপডেট

আর্কাইভ