শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

মান্দায় চুরি করতে বাধা দেয়ায় নৈশ প্রহরীকে কুপিয়ে হত্যা

 

মান্দা (নওগাঁ) সংবাদদাতা: চুরি করতে বাধা দেয়ায় নওগাঁর মান্দা উপজেলার ভালাইন ইসলামিয়া দারুল উলুম কওমি হাফেজিয়া মাদ্রাসার নৈশ প্রহরী মনছুর রহমান সরদার (৩৫)কে কুপিয়ে হত্যা করেছে চোরেরা। গত সোমবার রাত সাড়ে ১১টার দিকে হত্যাকা-ের এ ঘটনাটি ঘটে। হত্যাকা-ের শিকার মনছুর রহমান উপজেলার ভালাইন গ্রামের আবদুল মালেক সরদারের ছেলে। তার ডান বগলেল নিচে আ্ঘাতের চিহ্ন রয়েছে। এঘটনায় নিহতের ছোট ভাই মজিদুর রহমান বাদী হয়ে মঙ্গলবার সকালে ২/৩ জন অজ্ঞাতনামাকে আসামী করে থানায় একটি মামলা করেন। এ হত্যার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চলছে। নওগাঁ সদর হাসপাতাল মর্গে ময়না তদন্তের পর গতকাল মঙ্গলবার বিকেলে লাশ পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে।

স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, মুনছুর রহমান ভালাইন ইসলামীয়া দারুল উলুম কওমি হাফেজিয়া মাদরাসার আবাসিকে অস্থায়ীভাবে নৈশ প্রহরী হিসেবে দায়িত্ব পালন করছিলেন। তার বাড়ির পার্শ্বেই মাদরাসা। আবাসিকে ৩৫/৪০ জন শিক্ষার্থী পড়তেন। সোমবার রাতে বাড়িতে খাবার খেয়ে রাত সাড়ে ১১টার দিকে মাদরাসার বারান্দায় শুয়ে ছিল। এক সময় হঠাৎ শব্দ পেয়ে জেগে উঠে দেখেন কিছু অজ্ঞাত চোর চুরির জন্য প্রস্তুতি নিচ্ছে। এ সময় তাদের ধাওয়া করলে তারা জোটবদ্ধ হয়ে ধরে ধারালো অস্ত্র দিয়ে বুকের ডান পাশে আঘাত করে পালিয়ে যায়। তার চিৎকারে স্থানীয়রা এসে বিষয়টি দেখে থানা পুলিশে খবর দেয়। পুলিশ মনছুরকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির জন্য পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ২টার দিকে তিনি মারা যান।

তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক মজিবর রহমান জানান, এখনও কোন আসামী অঅটক করতে পারেননি। তবে অভিযান ও চেষ্টা অব্যহত রয়েছে।

মান্দা থানার পরিদর্শক (ওসি) আনিছুর রহমান জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে শুত্রুতামূলক ভাবে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে। পরিবারের বরাত দিয়ে তিনি জানান, হত্যাকা-ের সময় অন্ধকারে একজনকে দৌড় দিয়ে পালিয়ে যেতে দেখেন।

অনলাইন আপডেট

আর্কাইভ