শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

সোনারগাঁয়ে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা: নারায়ণগঞ্জের  সোনারগাঁ উপজেলায় কনিকা আক্তার (১৮) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে বলে জানা গেছে। গতকাল বুধবার পুলিশ গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জলা হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
পুলিশ জানায়, নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ গোদনাইল বাগপাড়া এলাকার কামাল মিয়ার মেয়ে কনিকা আক্তারের সাথে উপজেলার সনমান্দি ইউনিয়নের খিতিরগাঁও এলাকার গোলজার মিয়ার প্রবাসী ছেলে বিপ্লবের সাথে এক বছর আগে বিয়ে হয়। বিয়ের কয়েক দিন পর বিপ্লব বিদেশ চলে যাওয়ার পর কনিকা কলেজ পড়ুয়া একমাত্র দেবর জাহাঙ্গীর ও শশুরকে নিয়ে বসবাস করতেন।
গত কাল রাত ১০টার দিকে কনিকার স্বজনকে  ফোন করে জানানো হয় কনিকা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।
কনিকার মা রিনা বেগম অভিযোগ করেন, তার  দেবর জাহাঙ্গীর বিভিন্ন সময় তার মেয়েকে কু-প্রস্তাব দিতো। এতে রাজি না হওয়ায় পরিকল্পিত ভাবে তার মেয়েকে ধর্ষণ করে হত্যা করে গলায় ফাঁস দিয়ে ঝুলিয়ে রেখেছে দেবর জাহাঙ্গীর।
এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআ্ই কুমার মজুমদার জানান, লাশ দেখে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে এটি হত্যা। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে পেলে বলা যাবে এটি হত্যা না আত্মহত্যা।

অনলাইন আপডেট

আর্কাইভ