শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

খাগড়াছড়ি জেলা বিএনপির সেক্রেটারির মৃত্যুতে খালেদা জিয়ার শোক

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলা বিএনপি’র সাধারাণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মিল্লাতের মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন দলের চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। গতকাল শুক্রবার দুপুর দেড়টার দিকে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তিকাল করেন। (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)।
গতকাল এক শোকবার্তায় বিএনপি চেয়ারপার্সন বলেন, মরহুম মোস্তাফিজুর রহমান মিল্লাত খাগড়াছড়ি জেলা বিএনপিকে সুসংগঠিত, শক্তিশালী ও গতিশীল করতে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। মরহুম মিল্লাত জীবদ্দশায় সকল অগণতান্ত্রিক শক্তির বিরুদ্ধে মানুষের মৌলিক ও গণতান্ত্রিক অধিকারের আন্দোলনে নিজেকে সম্পৃক্ত করেছিলেন। সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তম প্রবর্তিত বহুদলীয় গণতন্ত্র ও বাংলাদেশী জাতীয়তাবাদী রাজনীতিতে বিশ্বাসী মরহুম মোস্তাফিজুর রহমান মিল্লাত আজীবন দলীয় আদর্শের প্রতি ছিলেন অবিচল। তার মৃত্যুতে খাগড়াছড়ি জেলা বিএনপি একজন দক্ষ, কর্মনিষ্ঠ ও শহীদ জিয়ার আদর্শ বাস্তবায়নে নিবেদিতপ্রাণ সংগঠককে হারালো। খালেদা জিয়া মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারবর্গ, নিকটজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।
অপর এক শোকবার্তায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর খাগড়াছড়ি জেলা বিএনপি’র সাধারাণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মিল্লাত এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তার রুহের মাগফিরাত কামনা করে শোকবিহব্বল পরিবারের সদস্যবর্গ ও আত্মীয়স্বজনদের প্রতি গভীর সমবেদনা জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ