শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

কালিয়াকৈরে পোশাক শ্রমিকের রহস্যজনক মৃত্যু ঝুলন্ত লাশ উদ্ধার

কালিয়াকৈর সংবাদদাতা : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সিনাবহ খন্দকার পাড়া এলাকায় মামুন হোসেন(২৮) নামের এক  পোশাক শ্রমিকের রহস্যজনক মুত্যু হয়েছে। শুক্রবার বিকেলে নিহতের অর্ধগলিত ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।
নিহত মামুন টাঙ্গাইলের গোপালপুর থানার বাইকাইল তালুকদারপাড়া এলাকার মৃত.মহির উদ্দিন শেখের ছেলে। মামুন সিনাবহ খন্দকার পাড়া হাসান মিয়ার বাড়িতে ভাড়ায় থেকে স্থানীয় বিভিন্ন  পোশাক কারখানায় কন্টাক্ট লাইনে শ্রমিকের কাজ করতো।
এলাকাবাসী ও বাড়ির মালিক হাসান আলী জানান গত ৯জুন শুক্রবার পারিবারিক কলহের জেরে মামুনের সাথে তার স্ত্রীর ঝগড়া হয়। পরে মামুনের স্ত্রী তার দুই সন্তান ৩ বছর বয়সের এক মেয়ে ও ৮ বছর বয়সের এক ছেলেকে নিয়ে বাসা ছেড়ে চলে যায়। এরপর থেকে মামুন ওই বাসায় একই বসবাস করছিল। এক সপ্তাহ পর শুক্রবার (১৬জুন) মামুনের ওই ভাড়া ঘর থেকে দুর্গন্ধ বেড় হলে স্থানীয়রা বাড়ির মালিককে বিষয়টি জানান। পরে স্থানীয়দের সাথে নিয়ে বাড়ির মালিক হাসান ওই ঘরে ঢুকে মামুনের অর্ধগলিত ঝুলন্ত লাশ দেখতে পায়। বিষয়টি মামুনের পরিবার ও থানা পুলিশকে জানান বাড়ির মালিক। পুলিশ শুক্রবার বিকেলে নিহতের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।
নিহতের মা সুফিয়া  বেগম জানান, গত শুক্রবার ঝগড়াঝাটি হলে মামুনের স্ত্রীর বাসা থেকে অন্যত্র চলে যায়। গত বুধবার বিকেলে মামুন মোবইলে বিষয়টি জানায়। এর পর থেকে তার মোবাইল বন্ধ পাওয়া য়ায়। মোবাইল বন্ধ হওয়ার দুইদিন পর শুক্রবার সকালে বাড়ির মালিক মোবাইলে মামুনের মৃত্যুর খবর জানায়।
কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করা হচ্ছে। ময়নাতদন্তের পর জানা যাবে এটি হত্যা না আত্মহত্যা।

অনলাইন আপডেট

আর্কাইভ