বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪
Online Edition

বিমানবন্দরে যাত্রীর লাগেজ কেটে চুরি আটক ৬

 

স্টাফ রিপোর্টার : বিমান যাত্রীর লাগেজ কেটে চুরির অভিযোগে বাংলাদেশ বিমানের ছয় কর্মীকে গ্রেফতার করেছে এয়ারপোর্ট আর্মড পুলিশ। গত বৃহস্পতিবার রাতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গতকাল শুক্রবার দুপুরে তাদের বিমানবন্দর থানায় সোপর্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- শামীম হাওলাদার, আজাদ, লাভলু, মনির হোসেন, নজরুল ইসলাম, আমিরুল। তারা বিমানবন্দরে ক্যাজুয়াল কর্মী (ট্রাফিক হেলপার) হিসেবে কর্মরত।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই ফরহাদ হোসেন জানান, তাদের এয়ারপোর্ট আর্মড পুলিশের এক এসআই বাদী হয়ে মামলা করেছেন। আজ শনিবার রিমান্ডের আবেদন করে তাদের আদালতে পাঠানো হবে।

তিনি আরো জানান, বৃহস্পতিবার রাতে মালয়েশিয়া থেকে একটি ফ্লাইট অবতরণ করে। বিমানের কার্গো হোল্ডিং থেকে যাত্রীদের লাগেজ খালাসের কাজ করছিলেন বিমানের ট্রাফিক হেলপাররা। এ সময় এক যাত্রীর লাগেজ কেটে মালয়েশিয়া মুদ্রা ও বাংলাদেশী টাকা নিয়ে নেয় তারা। গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ৯০০ মালয়েশিয়ান রিংগিত ও ১০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। 

এ ব্যাপারে বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূরে আজম মিয়া জানান, বৃহস্পতিবার রাতে ইমিগ্রেশন পুলিশ তাদের আটক করে গতকাল দুপুরে থানায় সোপর্দ করে।

অনলাইন আপডেট

আর্কাইভ