শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

শততম টেস্ট জয়ী বাংলাদেশ দলকে সংবর্ধনা দেবে দুদক

স্টাফ রিপোর্টার : শততম টেস্টে জয়লাভ করা বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে আগামী ১৬ এপ্রিল সংবর্ধনা দিতে যাচ্ছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। দুদকের এক সভায় এই সিদ্ধান্ত চূড়ান্ত হয়েছে বলে গতকাল মঙ্গলবার সংস্থাটির সচিব আবু মো. মোস্তফা কামাল জানান।
দুদক প্রধান কার্যালয়ে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হবে জানিয়ে তিনি বলেন, “বাংলাদেশ ক্রিকেট দলের খেলোয়াড়রা দুর্নীতি প্রতিরোধে এগিয়ে আসলে তরুণ প্রজন্মের মধ্যে দুর্নীতি বিরোধী মনোভাব জাগ্রত হবে বলে মনে করছে দুদক।”
দুদকের উপ-পরিচালক (জনসংযোগ) প্রণব কুমার ভট্টাচার্য বলেন, “সমাজে জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড়দের গ্রহণযোগ্যতা অনেক। তাদেরকে সংবর্ধনা দেয়ার মাধ্যমে দুর্নীতিবিরোধী কাজ আরও বেগবান হবে।” ক্রিকেটাররা দুর্নীতিবিরোধী কাজে এগিয়ে এলে তরুণ প্রজন্মের মধ্যেও দুর্নীতিবিরোধী মনোভাব গড়ে উঠবে বলে মনে করেন এই দুদক কর্মকর্তা।
নাম প্রকাশ না করার শর্তে দুদকের এক কর্মকর্তা জানান, বাংলাদেশ ক্রিকেট দলের ২০ খেলোয়াড় ছাড়াও ম্যানেজার, কোচিং স্টাফসহ মোট ২৫ জনকে এ সংবর্ধনা দেয়া হবে। সংবর্ধনায় খেলোয়াড়দের জন্য ক্রেস্ট ও ফুলের তোড়া এবং ক্রিকেট বোর্ডের জন্য আলাদাভাবে বড় একটি ক্রেস্ট দেয়া হবে। গত ১৯ মার্চ শ্রীলঙ্কাকে তাদের মাটিতে হারিয়ে বাংলাদেশ ক্রিকেট দল শততম টেস্টে জয় ছিনিয়ে আনে।

অনলাইন আপডেট

আর্কাইভ