শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

কসবা থানায় ঢুকে ছাত্রলীগকর্মীরা হুমকী দিল ওসিকে থানার এক একটি ইট খুলে নেয়া হবে

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা : ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানার একটি একটি ইট খুলে ফেলার হুমকি দিয়েছে ছাত্রলীগ নেতা-কর্মীরা। থানার প্রধান ফটকে লাথি মেরে ভেতরে প্রবেশ করে ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ পুলিশের অন্যান্য কর্মকর্তাদের সাথে অসৈজন্য মুলক আচারন করে। এসময় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ অন্য কর্মকর্তাদের থানা থেকে প্রত্যাহারের হুমকি দেয়। শুক্রবার রাত প্রায় ১০টায় কসবা থানা অভ্যন্তরে এ ঘটনা ঘটে। মাদকসেবী এক ছাত্রলীগ কর্মী আটকের জেরে থানায় হামলা চালিয়েছে উপজেলা ছাত্রলীগ নেতারা। এসময় তারা পুলিশের উপর হামলার চেষ্টা করে।

পুলিশ জানায়, শুক্রবার বিকালে কসবা রেলষ্টেশনে নূরে আলম ও সবুজ নামে দুই ছাত্রলীগ কর্মী মাদক সেবন করার সময় পুলিশ বাধা দিলে পুলিশের উপর হামলা করে। তখন পুলিশ তাদের দুজনকে একটি নম্বর বিহীন মোটরসাইকেল সহ আটক করে থানায় নিয়ে আসে। পরবর্তীতে গতকাল শুক্রবার রাত দশটার পর  ৪০/৫০ জন ছাত্রলীগ নেতারা কসবা থানায় ঢুকে আপত্তি কর কথাবার্তা বলে। থানার এক-একটি ইট খুলে নেয়া হবে বলে হুমকি দেয়। ভারপ্রাপ্ত কর্মকর্তার টেবিল চাপড়িয়ে অকথ্য ভাষায় গালাগালি করে বলে অভিযোগ পাওয়া গেছে। পুলিশের সুত্র আরো জানায়, গত ২৬ মার্চ থেকে সীমান্তবর্তী কসবায় মাদক নির্মূলে বিশেষ অভিযান শুরু হয়। অন্তত ২৫ টি নাম্বার বিহীন ও বৈধ কাগজে ত্রুটিথাকায় মোটসাইকেল গুলো আটক করা হয়। এই অভিযানে আরো অর্ধশত মাদক ব্যবসায়ী সেবীকেও গ্রেফতার করা হয়।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মহিউদ্দিন আহমেদ জানান, তারা থানায় ঢুকে আমাকে হুমকি প্রদান করেছে। তাদের নাম্বার বিহীন মটরসাইকেলগুলো কেন ধরা হচ্ছে এতে তারা বেশ কিছুদিন আগে থেকে আমার উপর ক্ষিপ্ত হতে থাকে। থানার একটি ইট রাখা হবেনা সবগুলি খুলে নেওয়া হবে বলে তারা হুমকি দিয়ে যাই। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি। তিনি ঘটনাটি আইনমন্ত্রী এডভোকেট আনিসুল হক ও পুলিশ সুপার মোঃ মিজানুর রহমানকে অবগত করেছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ