বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪
Online Edition

সিলেটে নির্বাচনী সহিংসতায় আরো একজনের মৃত্যু

সিলেট ব্যুরো : সিলেটের ওসমানীনগর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়মী লীগ মনোননীত প্রার্থী ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে গত দুইদিনে দুইজন মৃত্যুবরণ করেছে। আহতের সংখ্যা দাঁড়িয়েছে অর্ধশতাধিক। গতকাল সোমবার ভোর রাতে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সোহেল মিয়া। নিহত সোহেল ওসমানীনগরের দক্ষিণ কালনীচর গ্রামের মাহমুদ মিয়ার ছেলে। এর আগে গত রোববার জগন্নাথপুর উপজেলার উত্তর কালনীচর গ্রামের শরফ উদ্দিনের ছেলে সাইফুল ইসলাম নামের আরো একজনের মৃত্যু হয়। গত  রোববার উপজেলার সাদীপুর ইউনিয়নের বাংলাবাজার হাতানিপাড়া গ্রামে আওয়ামী লীগ প্রার্থী মো. আতাউর রহমান ও বিদ্রোহী আখতারুজ্জামান চৌধুরী জগলুর সমর্থকদের মধ্যে এ সংঘর্ষ হয়।
নিহত সাইফুল আতাউর রহমানের সমর্থক ও সোহেল মিয়া জগলুর সমর্থক বলে পুলিশ জানিয়েছে।
এ ঘটনায় আহত হয়েছেন অন্তত অর্ধশতাধিক। তারা সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন। আগামী ৬ মার্চ সিলেটের ওসমানীনগর উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে ।
এদিকে ঘটনার দুইদিন পেরিয়ে গেলেও এখন পর্যন্ত সংঘর্ষের ঘটনায় থানায় কোনো মামলা হয়নি। এ বিষয়টি নিশ্চিত করেছেন ওসমানীনগর থানার ওসি আব্দুল আওয়াল চৌধুরী।
আজ খাদিজার পিতা সৌদি আরব যাচ্ছেন
দেশে বিদেশে আলোড়ন সৃষ্টিকারী খাদিজা হত্যা চেষ্টা মামলার ভিকটিম খাদিজা আক্তার নার্গিসের পিতা মাশুক মিয়া আজ মঙ্গলবার ভোরে সৌদি আরবের উদ্দেশ্যে শাহজালাল বিমানবন্দর ত্যাগ করবেন। গতকাল রোববার বিকেলে সিলেট সদর উপজেলার আউশা গ্রাম থেকে রওনা দিয়ে রাতে ঢাকায় পৌঁছেছেন। গতকাল বিকেলে যাওয়া আগে এ প্রতিবেদকের সাথে আলাপকালে মাশুক মিয়া তার মেয়ের ঘটনার দিন থেকে অদ্যাবধি প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া সত্য ঘটনা তুলে ধরার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন। আগামী দিনেও মিডিয়াকে তাদের পাশে পাওয়ার প্রত্যাশা ব্যক্ত করেন। তিনি তার মেয়ে খাদিজার জন্য সিলেটবাসীসহ দেশবাসীর দোয়া চান এবং কৃতজ্ঞতা জানান। প্রশাসনের প্রতিও কৃতজ্ঞতা জানান সৌদি প্রবাসী মাশুক মিয়া।

অনলাইন আপডেট

আর্কাইভ