মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪
Online Edition

১২ লাখ টাকা ছিনতাই

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা: রূপগঞ্জে ছিনতাইকারীরা এক ইটভাটা ব্যবসায়ীর মাথায় পিস্তল ঠেকিয়ে ব্যবহৃত মোটরসাইকেলসহ ১২ লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। প্রতিবাদ করায় ওই ব্যবসায়ীকে পিটিয়ে গুরুতর আহত করা হয়। গত মঙ্গলবার রাত ১১টার দিকে উপজেলার ভোলাব ইউনিয়নের তাড়াইল এলাকায় ঘটে এ ঘটনা। আহত ব্যবসায়ী সাইফুল ইসলাম তাড়াইল এলাকার নুরুল ইসলামের ছেলে। এছাড়া তিনি স্থানীয় কেবিসি ব্রিক্স ফিল্টের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।
ব্যবসায়ী সাইফুল ইসলাম জানান, তিনি প্রতিদিনের মতোই সহযোগী মামুন মিয়া  ও আলমগীর হোসেনকে সাথে নিয়ে মোটরসাইকেল যোগে ইট ভাটার আমদানি ১২ লাখ টাকা নিয়ে বাড়ি ফিরছিলেন। পথে মধ্যে রাত ১১টার দিকে ৫ থেকে ৬ জনের একদল ছিনতাইকারী অস্ত্রশস্ত্র নিয়ে মটরসাইকেলটি গতিরোধ করে। একপর্যায়ে ব্যবসায়ী সাইফুল ইসলামসহ সহযোগীদের মাথায় পিস্তল ঠেকিয়ে প্রথমে  মোটরসাইকেলটি ছিনিয়ে নেয়। পরে সঙ্গে থাকা ১২ লাখ টাকাও ছিনিয়ে নেয়। প্রতিবাদ করায় তাকে পিটিয়ে গুরুতর আহত করে ছিনতাইকারী পালিয়ে যায়।
এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, এ ধরনের ঘটনার অভিযোগ পেয়েছি। ছিনতাই হওয়া টাকা ও মটরসাইকেল উদ্ধারের চেষ্টা চলছে। এছাড়া ছিনতাইয়ের সঙ্গে জড়িতের যে কোন মূল্যে গ্রেফতার করা হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ