শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪
Online Edition

নীলফামারীর ডিমলায় জমি নিয়ে সংঘর্ষে নিহত ১॥ আটক ২

নীলফামারী সংবাদদাতা : নীলফামারীর ডিমলায় জমিজমা নিয়ে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় সহিদুল ইসলাম (৩০) নামের এক ব্যক্তি নিহত হয়েছে।  সে ওই গ্রামের আব্দুল গণির ছেলে। এ ঘটনায় দুই ভাইকে গ্রেপ্তার করেছে পুলিশ।
বৃহস্পতিবার উপজেলার নাউতারা ইউনিয়নের পূর্ব সাতজান গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে। ওই ঘটনায় আহত হয়ে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকাল আটটার দিকে সহিদুলের মৃত্যু হয় বলে জানান ডিমলা থানার উপ-পরিদর্শক শাহবুদ্দিন আহমেদ।
উপ-পরিদর্শক শাহাবুদ্দিন আহমেদ জানান, ওই গ্রামের মৃত. নশমুদ্দিন মুন্সির দুই ছেলে আব্দুর রাজ্জাক ও আব্দুল গনির মধ্যে দীর্ঘদিন থেকে ১৫ শতাংশ জমি নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। কিছু দিন আগে আব্দুর রাজ্জাক ওই ১৫ শতাংশ জমি বড়ভাই আব্দুল গণির কাছে বিক্রি করে।
বৃহস্পতিবার সকালের দিকে আব্দুর রাজ্জাকের পরিবারের সদস্যরা ওই জমিতে চাষ দিয়ে ধানের চারা রোপন করতে গেলে আব্দুল গণি ও তার পরিবারের সদস্যরা বাধা দেয়। এতে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে।
সংঘর্ষে  আব্দুল গণির দুই ছেলে সহিদুল ইসলাম (৩০) ও আলমগীর হোসেন (২৮) এবং আব্দুর রাজ্জাকের ছেলে আব্দুর নূর (২৫) আহত হন।
এদের মধ্যে আব্দুর নূরকে ডিমলা হাসপাতালে এবং সহিদুল ও আলমগীরকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকাল আটটার দিকে সহিদুল ইসলামের মৃত্যু হয়।
ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এঘটনায় শুক্রবার সকাল ১১টার দিকে আব্দুর রাজ্জাকের দুই ছেলে দুলাল হোসেন (২১) ও রহুল আমিনকে (১৮) আটক করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ