শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪
Online Edition

সন্তানকে ফিরে পাওয়ার দাবিতে অসহায় মায়ের সাংবাদিক সম্মেলন

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার নিজপাড়া গ্রামের মোশারফ হোসেনকে ফিরে পাওয়ার দাবিতে তার অসহায় বৃদ্ধ মা মনোয়ারা বেগম রোববার গাইবান্ধা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করছেন (ইনসেটে মোশারফ)

গাইবান্ধা সংবাদদাতা: সুন্দরগঞ্জ উপজেলার নিজপাড়া গ্রামের মোশারফ হোসেনকে পুলিশ গ্রেফতার করে নিয়ে যাওয়ার ৫ দিন অতিক্রান্ত হলেও আজও তার সন্ধান মেলেনি। এমনকি আইন অনুযায়ী তাকে আদালতেও হাজির করা হয়নি।
মোশারফ হোসেনের অসহায় বৃদ্ধ মাতা মনোয়ারা বেগম রোববার গাইবান্ধা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে তার সন্তানকে ফিরিয়ে দেয়ার দাবি জানিয়েছেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে উল্লেখ করা হয়, সুন্দরগঞ্জ থানার এসআই ইজার আলী ও পরিতোষ চন্দ্র কোন মামলা বা গ্রেফতারি পরোয়ানা ছাড়াই মোশারফকে গত ১ ফেব্রুয়ারি বাড়ি থেকে জোর পূর্বক ধরে নিয়ে যায়।
এরপর থেকে আজ পর্যন্ত তার কোন সন্ধান পাওয়া যাচ্ছে না। এ ব্যাপারে শনিবার সুন্দরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করতে গেলে থানার ডিউটি অফিসার মুকুল বলে কোন অভিযোগ নিতে অস্বীকৃতি জানান।
এব্যাপারে অন্যান্য আইন শৃংখলা বাহিনীর বিভিন্ন সংস্থার কাছে শরণাপন্ন হলেও তার সন্ধান পাওয়া যায়নি। তার মা’য়ের দাবি মোশারফ যদি কোন কোন অপরাধ করে থাকে বা তার বিরুদ্ধে কোন গ্রেফতারি পরোয়ানা থাকে তবে আইন অনুযায়ী তাকে অবিলম্বে আদালতে হাজির করা হোক।
অন্যথায় তার ছেলে মোশারফ হোসেনের কোন জানমালের ক্ষতি হলে সে দায়ভার সরকারকেই নিতে হবে বলে তার মা মনোয়ারা বেগম সংবাদ সম্মেলনে উল্লেখ করেন।
সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মোশারফের স্ত্রী ইসমত আরা, ছোট ভাই মশিউর রহমান প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ