শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪
Online Edition

প্রতারণার পরিণাম শুভ হবে না -খেলাফত আন্দোলন

গতকাল রোববার দৈনিক সংগ্রামে ‘বাংলাদেশ খেলাফত আন্দোলনের নব গঠিত কমিটির প্রথম সভা’ নামে একটি ছবি ছাপা হয়েছে যা সম্পূর্ণ অসত্য ও বিভ্রান্তিকর। প্রকাশিত ছবিতে যারা রয়েছেন তারা বাংলাদেশ খেলাফত আন্দোলনের কেউ নন। প্রকাশিত ছবিটির প্রতিবাদ জানিয়েছেন খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় নেতৃবৃন্দ। বিবৃতি দাতাগণ হলেন বাংলাদেশ খেলাফত আন্দোলনের নায়েবে আমীর ও ঢাকা মহানগরী আমীর মাওলানা মুজীবুর রহমান হামিদী, যুগ্ম মহাসচিব মাওলানা আব্দুল মান্নান, মাওলানা মীর ইদ্রিস, সহকারী মহাসচিব হাফেজ মাওলানা আবু তাহের,  সাংগঠনিক সম্পাদক শায়খুল হাদিস মাওলানা শেখ আজিমুদ্দীন, যুব বিষয়ক সম্পাদক মুফতি ফখরুল ইসলাম ও প্রচার সম্পাদক মাওলানা সুলতান মুহিউদ্দীন প্রমুখ।
নেতৃবৃন্দ বলেন, জাতীয় দৈনিকে ঘোষণা ও ব্যাপক প্রচারের পর গত ১৬ জানুয়ারি ২০১৭ বাংলাদেশ খেলাফত আন্দোলনের মজলিসে শূরা-কেন্দ্রীয় কাউন্সিল-১৭ অনুষ্ঠিত হয়। কাউন্সিলে সকলের রায়ের ভিত্তিতে দলের আমীরে শরীয়ত হিসেবে মাওলানা আতাউল্লাহ ইবনে হাফেজ্জী হুজুর পুনঃনির্বাচিত ও মহাসচিব হিসেবে মাওলানা হাবিবুল্লাহ মিয়াজি নির্বাচিত হন।
নেতৃবৃন্দ আরো বলেন, হাফেজ্জী হুজুর রহ. প্রতিষ্ঠিত বাংলাদেশ খেলাফত আন্দোলন একটি আধ্যাত্মিক ও রাজনৈতিক মাকবুল সংগঠন। এর সাথে প্রতারণার পরিণাম শুভ হবে না। যারা এসব কাজে জড়িত, তাদেরকে তওবা করে নোংরা কাজ থেকে বিরত থাকার আহবান জানান। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ