শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

কর্মস্থলে যোগ দিলেন নকল নবীশরা ॥ দলিল লেখকদের কর্মসূচি প্রত্যাহার

খুলনা অফিস : খুলনা সদর সাব- রেজিস্ট্রি অফিসের নকল নবীশদের কলম বিরতি কর্মসূচি প্রত্যাহার হয়েছে। প্রায় এক মাস পর রোববার সকালে তারা কর্মস্থলে যোগ দেন। এরপরপরই দলিল লেখকরা জরুরি সভা ডেকে তাদের কর্মসূচি প্রত্যাহার করে।
সংশ্লিষ্ট সূত্র জানায়, চাকরিতে স্থায়ীকরণ ও বকেয়া বেতন প্রদানের দাবিতে নকল নবীশরা গত ৪ ডিসেম্বর থেকে কলম বিরতি কর্মসূিচ শুরু করে। ফলে সাধারণ জনগণকে ভোগান্তিতে পড়তে হয়। ফলে তাদের আন্দোলন অযৌক্তিক দাবি করে খুলনা সদর সাব-রেজিস্ট্রি অফিসের দলিল লেখকরা পাল্টা কর্মসূচি পালন করে। গত বৃহস্পতিবার দলিল লেখকদের বিক্ষোভ সমাবেশে বলা হয়, নকল নবীশরা কলম বিরতি কর্মসূচি প্রত্যাহার না করলে ১ জানুয়ারি থেকে খুলনা জেলার সকল সাব-রেজিস্ট্রি অফিসের দলিল লেখকরা লাগাতার ধর্মঘট শুরু করবে। এই হুমকির পর রোববার সকালে নকল নবীশরা কর্মস্থলে যোগদান করে।
সকালে অনুষ্ঠিত দলিল লেখকদের জরুরি সভায় সভাপতিত্ব করেন, খুলনা সদর দলিল লেখক সমিতির সভাপতি শেখ আবু তালেব। বক্তৃতা করেন, বাংলাদেশ দলিল লেখক সমিতির কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম-মহাসচিব মো. মোশাররফ হোসেন, সদর দলিল লেখক সমিতির উপদেষ্টা মনিক-উজ্জামান অশোক ও সালাহউদ্দিন মাহমুদ, বীর মুক্তিযোদ্ধা মোস্তাক আবেদীন, রণজিৎ কুমার দাশ, গ্যাব্রিয়েল বিশ্বাস, শরিফুল ইসলাম, সদর সহকারী দলিল লেখক সমিতির সভাপতি শের আলম শেরবাগ ও সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ