শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

সিংড়ায় বাস উল্টে খাদে পড়ে নিহত ৫ ॥ আহত-২০

সিংড়া (নাটোর) সংবাদদাতা : নাটোরের সিংড়া উপজেলার  জোড়ব্রিজ এলাকায় লিখন পরিবহনের একটি যাত্রীবাহী বাস খাদে পড়ে ঐশী পরিবহন বাসের মালিকের স্ত্রী, দুই শিশু সন্তানসহ ৫ জন নিহত ও অন্তত ২০ যাত্রী  আহত হয়েছেন। রোববার সকাল ৮.৩০টার দিকে নাটোর-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, নাটোর শহরের বঙ্গোজল এলাকার বাসিন্দা ও ঐশী পরিবহন  বাসটির মালিক লিখন হোসেনের স্ত্রী সুলতানা বেগম(৩৫),ছেলে শাকিব(৮),মেয়ে ঐশী (১০),সিংড়ার ইটালী গ্রামের বাসিন্দা বাদেশ আলীর স্ত্রী মরিয়ম(৪০) এবং বাসের হেলপার রাজবাড়ি জেলার অশেষ কুমার (৪০)।
সিংড়া থানার উপপরিদর্শক (এসআই) শাহেদ জানান, লিখন পরিবহনের একটি যাত্রীবাহী বাস আজ সকালে ৫২ জন যাত্রী নিয়ে বগুড়া থেকে রাজশাহীর উদ্দেশ্যে যাচ্ছিল। পথে নাটোর-বগুড়া মহাসড়কের জোড়ব্রি জ (চৌগ্রাম) এলাকায় পৌছালে বাসটির যান্ত্রিক ক্রুটির দেখা দেয়। এসময় বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে রাস্তার পাশের্^ খাদে বাসটি উল্টে যায়।
এসময় বাসের চাপায় ঘটনাস্থলে ঐশী পরিবহন বাসের মালিকের স্ত্রী, দুই শিশু সন্তান ও হেলপার নিহত হন। এতে অন্তত আরো ২০ জন যাত্রী আহত হন। খবর পেয়ে পুলিশ ও দমকলবাহিনীর কর্মীরা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও নাটোর সদর হাসপাতালে ভর্তি করেন। এদিকে দুর্ঘটনার খবর পেয়ে সিংড়া উপজেলা নির্বাহী অফিসার সাদেকুর রহমান ঘটনাস্থলে ছুটে যান।

অনলাইন আপডেট

আর্কাইভ