শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

বিএনপি নেতার মৃত্যুতে খালেদা জিয়ার শোক

নোয়াখালী জেলার চাটখিল উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক, পিয়ার আহম্মেদ-এর (ভিপি পিয়ার) মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন দলের চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া।
গতকাল শনিবার এক শোকবার্তায় তিনি বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের জাতীয়তাবাদী দর্শনে বিশ্বাসী ও বলিষ্ঠ সংগঠক হিসেবে মরহুম পিয়ার আহম্মেদ মানুষের গণতান্ত্রিক অধিকার পুনঃপ্রতিষ্ঠার মহান ব্রত নিয়ে রাজনীতি করতেন। আর এ কারণেই তিনি চাটখীল উপজেলা বিএনপির নেতাকর্মীদের নিকট নিজেকে সুপরিচিত ও জনপ্রিয় রাজনীতিক হিসেবে নিজের অবস্থান সুদৃঢ় করেছিলেন। তিনি মানুষের মৌলিক ও গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে সকল স্বৈরাচারের বিরুদ্ধে আন্দোলন-সংগ্রামে যে ভূমিকা পালন করেছিলেন তা চাটখীলবাসী চিরকাল স¥রণ রাখবে। খালেদা জিয়া মরহুমের রুহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবার্র, আত্মীয়স্বজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।
অপর এক শোকবার্তায় বিএনপিঁ মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, নোয়াখালী জেলা বিএনপির সাবেক সভাপতি ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান মোঃ শাহজাহান এবং যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন পিয়ার আহম্মেদ-এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকাহত পরিবার্গকে সমবেদনা জানিয়েছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ