শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

নারায়ণগঞ্জে যুবকের গলাকাটা লাশ উদ্ধার ॥ বাড়িতে আগুন ভাঙচুর

নারায়ণগঞ্জ সংবাদদাতা : নারায়ণগঞ্জ সদর উপজেলার চর সৈয়দপুরে নিখোঁজের ৫দিন পর জসিম উদ্দিন চৌধুরী (৩৫) নামে এক যুবকের গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। তাকে পরিকল্পিতভাবে গলা কেটে হত্যা করা হয়েছে বলে নিহতের পরিবারের দাবি। ওই ঘটনার জের ধরে বিক্ষুব্ধ লোকজন ওই দৌলত মেম্বারের বাড়িসহ আশপাশের কয়েকটি ঘরে আগুন অগ্নিসংযোগ করে ও বেশ কয়েকটি যানবাহন ভাঙচুর করে। গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৬টায় চর সৈয়দপুর এলাকার এক সময়ের আলোচিত ডাকাত দলের সর্দার দৌলত মেম্বারের মালিকানাধীন সম্রাট ট্রান্সপোর্ট নামে একটি প্রতিষ্ঠানে ২য় তলার একটি কক্ষ হতে লাশটি উদ্ধার করা হয়। নিহত জসিম সদর উপজেলার গোগনগর এলাকার আহম্মদ চৌধুরীর ছেলে। সে মুন্সিগঞ্জের মুক্তারপুর এলাকায় অবস্থিত মেট্রো সিমেন্ট কোম্পানীতে কর্মরত ছিল।
এদিকে ঘটনার পর বিক্ষুব্ধ লোকজন সংঘবদ্ধ হয়ে দৌলত মেম্বারের বিরুদ্ধে স্লোগান দিতে থাকে। পরে তারা মিছিল নিয়ে দৌলত মেম্বারের বাড়িতে হানা দিয়ে ভাঙচুর করে আগুন ধরিয়ে দেয়। এছাড়া সড়কে ৭-৮টি যানবাহন ভাঙচুর করে। পরে পুলিশ লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এছাড়া হত্যাকাণ্ডের প্রধান অভিযুক্ত দৌলত মিয়া জেলা কৃষকলীগের সহসভাপতি। তার বিরুদ্ধে ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে।
নারায়ণগঞ্জ সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ইব্রাহিম শেখ নিহতের পরিবারের বরাত দিয়ে জানান, জসিম উদ্দিন একটি সিমেন্ট কোম্পানীতে চাকরি করতো। গত ৫দিন আগে জসিম তার কর্মস্থল হতে বের হয়ে বাসায় যাওয়ার কথা থাকলেও আর বাসায় ফিরেনি। ঐদিন পর হতে সে নিখোঁজ হয়। মঙ্গলবার বিকেলে জসিমের ব্যহৃত মোবাইলটি চর সৈয়দপুর এলাকার দৌলত মেম্বারের অফিসের কর্মচারী বাকপ্রতিবন্ধীর কাছ থেকে পেয়ে তার তথ্যমতে দৌলত মেম্বারের ব্যবসায়ী প্রতিষ্ঠান সম্রাট ট্রান্সপোর্টের ২য় তলার একটি কক্ষ থেকে জসিমের গলা কাটা লাশ উদ্ধার করা হয়। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসাপাতাল মর্গে প্রেরণ করা হয়। তিনি আরো জানান, জসিমের সাথে দৌলত মেম্বারের যে কোন বিরোধের জের ধরে পরিকল্পিতভাবে হত্যা করে গুম করার চেষ্টা করতে চেয়েছিল। আর লাশ উদ্ধারের সংবাদের পর হতে দৌলত মেম্বারসহ পরিবারের লোকজন এলাকা ছেড়ে পালিয়ে যায়।

অনলাইন আপডেট

আর্কাইভ