শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪
Online Edition

লক্ষ্যারচর উচ্চ বিদ্যালয়ে জেএসসি- পিএসসি পরীক্ষার্থীদের সংবর্ধনা

চকরিয়া লক্ষ্যারচর উচ্চ বিদ্যালয়ের জেএসসি ও পিএসসি’১৬ পরীক্ষার্থীদের দোয়া ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি লক্ষ্যারচর ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা কাইছারসহ অতিথিগণ

শাহজালাল শাহেদ, চকরিয়া : চকরিয়া লক্ষ্যারচর উচ্চ বিদ্যালয়ের ২০১৬ সালের জেএসসি ও পিএসসি পরীক্ষার্থীদের দোয়া ও সংবর্ধনা অনুষ্ঠান বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

পরিচালনা কমিটির সহ-সভাপতি এম. ওবাইদুর রহমান চৌধুরীর সভাপতিত্বে ও শিক্ষক মোজাহিদুল ইসলাম রাজনের সঞ্চালনায় বর্ণাঢ্য অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন লক্ষ্যারচর উচ্চ বিদ্যালয়ের প্রধানশিক্ষক বদিউল আলম। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্যারচর ইউপি চেয়ারম্যান ও বিশিষ্ট শিক্ষানুরাগি গোলাম মোস্তফা কাইছার। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার (সহকারী) বিকাশ ধর, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের উপজেলা সভানেত্রী ও বিশিষ্ট সমাজসেবক জন্নাতুল বকেয়া রেখা, প্রতিষ্ঠানটির প্রাথমিক শাখার সভাপতি ফরহাদ কায়সার পিংকু, সেফ লার্নিং স্কুলের প্রধান শিক্ষক আরিফুল ইসলাম সুমন ও সাংবাদিক শাহরিয়ার মাহমুদ রিয়াদ। 

 

অনুষ্ঠানে শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন সুলতান আরেফিন বায়েজীদ, ইসমাঈল হোসেন তুহিন, উম্মে হাফসা, কাউসার জাহান হাফসা, আবদুল হান্নান, মিহির রুদ্র, বাবুল দাশ, জন্নাতুল ফেরদৌস, জন্নাতুল মাওয়া শিফা, আতাউল হায়দার রুবেল। এসময় শিক্ষার্থীদের অভিভাবক, শিক্ষার্থী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ