শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪
Online Edition

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে দীর্ঘ ৩৫ কিলোমিটার যানজট : যাত্রী দুর্ভোগ চরমে

কালিয়াকৈর সংবাদদাতা : ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গাজীপুরের ভোগড়া বাইপাস থেকে কালিয়াকৈর উপজেলার চন্দ্রা ত্রিমোড় হয়ে গোড়াই পর্যন্ত দীর্ঘ ৩৫ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়। বৃহস্পতিবার ভোর থেকে সৃষ্টি হয়ে এ যানজটের দিনভর অব্যাহত থাকে। এতে চরম ভোগান্তিতে পড়ে যাত্রীবাহী বাসসহ বিভিন্ন শিল্প প্রতিষ্ঠানের যানবাহন।

পুলিশের দাবি, গাজীপুর মহানগরের কোনাবাড়ীতে মহাসড়কের উন্নয়ন কাজ এবং ফ্লাইওভারে নির্মাণ কাজ চলমান থাকার কারণে এ যানজটের সৃষ্টি হয়েছে।

কালিয়াকৈরগামী কেপি পরিবহনের চালক মো. কামাল হোসেন জানান, ভোগড়া বাইপাস থেকেই তিনি যানজটে পড়েন। ভোগড়া থেকে চন্দ্রা পল্লী বিদ্যুৎ আসতে ৪ ঘণ্টা সময় লেগেছে। স্বাভাবিক ভাবে যেখানে সময় লাগার কথা মাত্র আধা ঘন্টা ।

কুমিল্লাগামী বিসমিল্লাহ্ এন্টারপ্রাইজের কাভার্ডভ্যান চালক মো. আলমগীর হোসেন জানান, সকাল ৯টার দিকে কলিয়াকৈর বাইপাস অতিক্রম করার পর থেকেই মহাসড়কে যানজটে পড়েন। কলিয়াকৈর বাইপাস থেকে সফিপুর আনসার ভিডিপি একাডেমী পর্যন্ত ৯ কিলোমিটার রাস্তা আসতে তার সময় লেগেছে দেড় ঘণ্টা।

কোনবাড়ী (সালনা) হাইওয়ে থানার ওসি কাজী মোহাম্মদ হোসেন সরকার জানান, কোনাবাড়ী এলাকায় রাস্তার উন্নয়নের কাজ এবং ফ্লাইওভারে নির্মাণ কাজ করার কারণে এ যানজটের সৃষ্টি হয়েছে। আর বৃহস্পতিবার দিন যানবাহনের একটু বেশি চাপ থাকার ফলেই মহাসড়কে যানজটের সৃষ্টি হয়। তবে আশা করছি অল্প সময়ের মধ্যে মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ