বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪
Online Edition

সংক্ষিপ্ত সংবাদ

নরসিংদী সংবাদদাতা : ‘চুক্তি থেকে মুক্তি চাই, চাকরি স্থায়ীকরণের গ্যারান্টি চাই’ এই স্লোগানসহ ৪ দফা দাবি নিয়ে অনির্দিষ্টকালের ধর্মঘট আহ্বান করেছে নরসিংদী পল্লী বিদ্যুৎ সমিতি সমূহের চুক্তি ভিত্তিক মিটার রিডার ও  মেসেঞ্জার ঐক্য পরিষদ। গত সোমবার বিকেলে তারা নরসিংদী প্রেস ক্লাবে গিয়ে তাদের এই ধর্মঘটের কথা সাংবাদিকদেরকে অবহিত করেন।

আসামী গ্রেফতার

মাধবদী (নরসিংদী) : মাধবদীতে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি পুড়িয়ে দেয়ার ৭ দিন পর এজাহারনামীয় আসামী সাদ্দামকে গত ৪ নবেম্বর শুক্রবার গভীর রাতে নূরালাপুর ইউনিয়নের খিদিরকান্দী গ্রাম থেকে গ্রেফতার করেছে মাধবদী থানা পুলিশ।

হত্যার চেষ্টা 

শ্রীপুর (গাজীপুর) : গাজীপুরের শ্রীপুরে পৌর কাউন্সিলর আ’লীগ নেতা জমির দলিল লেখাকে কেন্দ্র করে সাবরেজিস্ট্রি অফিসের সামনে অপর আ’লীগ নেতাকে পিটিয়ে হত্যার চেষ্টা করার অভিযোগে থানায় মামলা হয়েছে। শ্রীপুর মডেল থানার মামলা হয়েছে।

মুক্তিযোদ্ধার স্বীকৃতি চায়

সিংগাইর (মানিকগঞ্জ) : মহান স্বাধীনতা যুদ্ধের ৪৫ বছর পেরিয়ে গেলেও সনদপ্রাপ্ত মুক্তিযোদ্ধারা আজও স্বীকৃতি পায়নি সিংগাইর উপজেলার নীলটেক গ্রামের মৃত রাহেজদ্দিনের ছেলে স্কুল শিক্ষক মোঃ গিয়াস উদ্দিন (৬০)। সম্প্রতি গেজেটভুক্ত হতে তিনি উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের নিকট গেজেটভুক্ত হওয়ার জন্য আবেদন করেছেন।

জরিমানা

ফেনী : সোনাগাজী পৌর শহরসহ উপজেলার বিভিন্ন সড়কে সোমবার দুপুরে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ৯ প্রতিষ্ঠানের জরিমানাসহ মালামাল জব্দ করেছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, ওইদিন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মিনহাজুর রহমান পৌর শহরসহ উপজেলার বিভিন্ন সড়কে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ