শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪
Online Edition

ফরিদপুরের ভাঙ্গায় স্ত্রীর লাশ ফেলে পালালো স্বামী

ফরিদপুর অফিস : জেলার ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্ত্রীর লাশ ফেলে পালিয়ে গেছে স্বামী। পরে হাসপাতাল কর্তৃপক্ষের ফোন পেয়ে মঙ্গলবার সকালে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। নিহত গৃহবধূ রাশেদা বেগম (২২) উপজেলার চান্দ্রা ইউনিয়নের দিঘলকান্দা গ্রামের কাঠমিস্ত্রি আজিজুল মাতুব্বরের স্ত্রী। 

ভাঙ্গা থানার উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ জানায়, পারিবারিক কলহের জের ধরে মঙ্গলবার গভীর রাতে বিষপান করে রাশেদা। পরিবারের লোকজন তাকে ভাঙ্গা হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। গৃহবধূর মৃত্যুর খবরে স্বামী ও তার লোকজন লাশ ফেলেই হাসপাতাল থেকে পালিয়ে যায়। সকালে হাসপাতাল থেকে গৃহবধূর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। 

নিহত গৃহবধূ’র ভাই মজিবর রহমান বলেন, রাশেদার স্বামী এক প্রবাসীর স্ত্রীর সাথে পরকীয়ায় জড়িত। আর এনিয়েই পারিবারিক অশান্তি লেগেই ছিল। অনেক বার দেন দরবার করেও এর সমাধান করা যায়নি।  ঘটনার পর থেকেই স্বামী আজিজুল ও তার পরিবারের সদস্যরা পলাতক রয়েছে।

সন্ত্রাসবিরোধী মানববন্ধন : শিক্ষাঙ্গন থেকে সন্ত্রাস দূরীকরণের দাবিতে ফরিদপুরে মানববন্ধন করেছে স্কুল, মাদরাসা ও এতিমখানার শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীবৃন্দ। গতকাল মঙ্গলবার শহরের পূর্ব খাবাসপুর প্রধান সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ফরিদপুরের বায়তুল মোকাদ্দেম ইন্সটিটিউট, সবজাননেসা মহিলা কামিল মাদরাসা এবং সবজাননেসা মুসলিম বালিকা এতিমখানার শিক্ষার্থীরা এতে অংশ নেয়। মানববন্ধনে বায়তুল মোকাদ্দেম ইন্সটিটিউট ও সবজাননেসা মহিলা কামিল মাদরাসা এবং সবজাননেসা মুসলিম বালিকা এতিমখানার প্রায় সহস্রাধিক শিক্ষার্থী উপস্থিত হয়। শিক্ষার্থীদের হাত ধরে শিক্ষক-শিক্ষিকাবৃন্দও এ মানববন্ধনে যোগ দেন।  এসময় প্ল্যাকার্ড ও ফেস্টুন হাতে সন্ত্রাসবিরোধী জনমত গঠনে সকলকে উদ্বুদ্ধ হওয়ার আহ্বান জানান মানববন্ধনে অংশগ্রহণকারীরা। সম্প্রতি সিলেটে শিক্ষাঙ্গনে ধারালো অস্ত্রের আঘাতে মারাত্মক আহত খাদিজার উপর হামলাকারী বদরুলের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিসহ শিক্ষাঙ্গনে সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে সকলকে সোচ্চার হওয়ার জন্য এগিয়ে আসার আহ্বান জানান হয় মানবন্ধন থেকে।

অনলাইন আপডেট

আর্কাইভ