ঢাকা, বৃহস্পতিবার 18 April 2024, ০৫ বৈশাখ ১৪৩০, ৮ শাওয়াল ১৪৪৫ হিজরী
Online Edition

গাছের সাথে বেঁধে, পিটিয়ে, শরীরের ক্ষত স্থান, নাক-মুখ ও চোখে লবণ ও মরিচের গুড়ো...

অনলাইন ডেস্ক: গাছের সাথে বেঁধে, পিটিয়ে, শরীরের ক্ষত স্থান, নাক-মুখ ও চোখে লবণ ও মরিচের গুড়ো... এই ভাবেই পৈষাচিক নির্যাতন চালানো হল এক অসহায় বিধবার উপর।

জানা যায়, কুমিল্লার মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের বি-চাপিতলা উত্তর পাড়া গ্রামে বিধবা সুফিয়া বেগমকে (৪৫) উপর এই জঘন্য বর্বর নির্যাতন চালিয়েছে পাশের বাড়ির এক নরাধম সেলিম এবং তার পরিবারের লোকেরা।
 
সুফিয়া বেগম (৪৫) উপজেলার বি-চাপিতলা উত্তর পাড়া গ্রামের মৃত মুতি মিয়ার স্ত্রী।
 
জানা গেছে, মঙ্গলবার ঘটনাটি ঘটলেও ফেইসবুকের কল্যাণে পুলিশ জানতে পেরে শুক্রবার সন্ধ্যায়। পরে বাঙ্গরা বাজার থানার এসআই মাহমুদুল হাসান রুবেলের নেতৃত্বে একদল পুলিশ ঘটনার স্থলে যান। তদন্ত করে ঘটনার সত্যতা পেয়ে সেলিমের মা কৌহিনুর বেগম (৪২) ও ছোট ভাই জীবনকে (১৬) আটক করে।
 
বিধাব সুফিয়া বেগম অভিযোগ করে বলেন, মঙ্গলবার সকালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথা কাটাকাটি হলে পাশের বাড়ির আরশ মিয়ার ছেলে সেলিমসহ পরিবারের লোকজন আমাকে গাছের সাথে বেঁধে মারধর করে। পরে ক্ষত স্থান ও চোখ-মুখেসহ পুরা শরীরে লবণ ও মরিচের গুড়ি ঢেলে দেয়।
 
এ বিষয়ে বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়াজ্জেম হোসেন জানান, ঘটনার বিষয়টি আমরা জানতে পেরে তদন্ত করে একজনকে আটক করেছি। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।
-ডি.স/আ.হু

অনলাইন আপডেট

আর্কাইভ