ঢাকা, শুক্রবার 29 March 2024, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী
Online Edition

টেকনাফে দু'দল ডাকাতের বন্দুকযুদ্ধে ২ জন নিহত

অনলাইন ডেক্স : কক্সবাজারের টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের ১৪ নম্বর সেতু সংলগ্ন দমদমিয়ায় দুই দল ডাকাতের মধ্যে বন্দুকযুদ্ধে দুইজন নিহত হয়েছেন। গত বুধবার দিবাগত রাত দেড়টার দিকে পশ্চিম গহিন পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।
টেকনাফ মডেল থানার ওসি মো. আবদুল মজিদ জানান, রাতে দমদমিয়া পাহাড়ি এলাকায় ব্যাপক গোলাগুলির শব্দ শুনে স্থানীয়রা পুলিশে খবর দেন। পুলিশের তিনটি দল সেখানে গিয়ে জানতে পারে, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শীর্ষ ডাকাত আবদুল হাকিম ওরফে হাকিম ডাকাতদের সঙ্গে নুরুল হাকিম ওরফে শিয়াল্ল্যা ডাকাত দলের মধ্যে ব্যাপক গোলাগুলি চলছে। এতে উভয় পক্ষের মধ্যে প্রায় ঘণ্টাব্যাপী গোলাগুলির ঘটনা ঘটে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা ৪০-৫০টি ফাঁকা গুলি করে পশ্চিম পাহাড়ের দিকে পালিয়ে যায়।
পরে ঘটনাস্থলে তল্লাশি চালালে একটি এলজি, একটি একনলা বন্দুক ও একটি কার্তুজসহ গুলিবিদ্ধ দুইটি লাশ পাওয়া যায়। পরে তাদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন।
টেকনাফ থেকে পুলিশের আনা দুটি লাশের শরীরে বিভিন্ন স্থানে একাধিক গুলির চিহ্ন পাওয়া গেছে বলে জানিয়েছেন কক্সবাজার সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক।

অনলাইন আপডেট

আর্কাইভ