ঢাকা, শুক্রবার 29 March 2024, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী
Online Edition

চট্টগ্রামে দুজনকে হত্যা

অনলাইন ডেক্স : চট্টগ্রামে পৃথক পৃথক স্থানে কুপিয়ে দুই ব্যক্তিকে হত্যা করা হয়েছে। গত বৃহস্পতিবার দিবাগত রাত ১২টা থেকে আড়াইটার মধ্যে দুটি ঘটনা ঘটে। নিহতরা হলেন, রেস্টুরেন্টের স্টোরকিপার  রফিক (৪৫) ও সেলুনের কর্মচারী মমিন (২৫)।
পুলিশ জানায়, চট্টগ্রামের রেয়াজউদ্দিন বাজারে আল ফয়েজ বিরিয়ানি হাউসে সহকর্মীর ধারালো অস্ত্রের আঘাতে স্টোরকিপার রফিক নিহত হয়েছেন। এ সময় আরো একজন আহত হন। স্বপন ত্রিপুরা (২২) নামের এক যুবক  ১০-১৫ দিন আগে ওই হোটেলে কাজ করতে আসেন। কোনো কারণে রফিক ও তার মধ্যে কথাকাটাকাটি হয়। এ ঘটনার জের ধরে রফিককে কুপিয়ে হত্যা করেন স্বপন ত্রিপুরা। বাধা দিতে গেলে আরেক সহকর্মীকেও কুপিয়ে আহত করেন স্বপন।
এদিকে নগরীর আলকরণ এলাকায় মমিন নামের সেলুনের এক কর্মচারীকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল রাত ১১টার দিকে চুল কাটতে গিয়ে সেলুনের স্টাফ মমিনের সঙ্গে কথাকাটাকাটি হয় চুল কাটতে আসা এক  ব্যক্তির। কথাকাটাকাটির পর চুল কাটতে আসা ব্যক্তি চলে যান। পরে তার কয়েকজন সঙ্গীকে নিয়ে গিয়ে সেলুনের ওই কর্মচারীকে কিল-ঘুষি মারেন ও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেন। পরে হাসপাতালে নেয়ার পর মারা যান মমিন। 

অনলাইন আপডেট

আর্কাইভ