শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

সোনাতলার দক্ষিণ আটকরিয়া মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন

সোনাতলা (বগুড়া) সংবাদদাতা : শুক্রবার বাদ জুমা সোনাতলা উপজেলার দক্ষিণ আটকরিয়া গ্রামে বায়তুল আমান জামে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন করেণ বগুড়া-১ আসনের এমপি আব্দুল মান্নান। ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে সাইফুল ইসলাম ঠান্ডু সভাপতিত্ব করেণ। এ সময় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুর রহমান,জেলা আ’লীগ নেতা এ্যাড. মিনহাদুজ্জামান লিটন, সারিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি এমপি পত্নী সাহাদারা মান্নান শিল্পী, সোনাতলা উপজেলা আওয়ামী লীগ নেতা মাহবুবুল আলম বুলু, আব্দুল আজিজ,বালুয়া ইউপি চেয়ারম্যান নাছির উদ্দিন আঞ্জু রুহুল আমিনসহ অনেকে।
আহ্বায়ক কমিটি গঠিত
শুক্রবার সোনাতলা উপজেলা শিক্ষক ফাউন্ডেশনের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে এনায়েত আলী উচ্চ বিদ্যালয় মাঠে এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শহিদুল হক টুল্লুর সভাপতিতে আলোচনা সভায় সোনাতলা বেগম ফজিলাতুন্নেছা মুজিব মহিলা কলেজের অধ্যক্ষ এ্যাড.মিনহাদুজ্জামান লিটন প্রধান অতিথি হিসেবে বক্তব্য। এছাড়া বক্তব্য রাখেন অধ্যক্ষ আব্দুল ওয়াহেদ, অধ্যক্ষ শামসুল হক, অধ্যক্ষ আব্দুল মোমিন প্রমুখ। বক্তব্য শেষে অধ্যক্ষ আব্দুল ওয়াহেদকে আহ্বায়ক এবং আব্দুল মোমিন মোঃ মাসুদ,আব্দুল হাই, মতিয়ার রহমান, শাহিন আক্তার শিল্পী ও এন্তাজুর রহমান মাস্টারকে যুগ্ম আহ্বায়ক করে মোট ১৪ সদস্য বিশিষ্ট সোনাতলা উপজেলা শিক্ষক ফাউন্ডেশনের আহ্বায়ক কমিটি গঠন করা হয়।
বিদ্যুতায়নের উদ্বোধন
গত শুক্রবার সোনাতলার ভেলুরপাড়ার নিমারপাড়া গ্রামে আনুষ্ঠানিক ভাবে বিদ্যুতায়নের শুভ উদ্বোধন করা হয়। বগুড়া জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এ্যাড. মিনহাদুজ্জামান লীটন প্রধান অতিথি থেকে সুইচ টিপে বিদ্যুতায়নের উদ্বোধন করেণ। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুর রহমান, সোনাতলা পল্লীবিদ্যুৎ সাবজোনাল অফিসের এজিএম আব্দুর রাজ্জাক, আওয়ামী লীগ নেতা শাহিদুল বারী খান রব্বানীসহ প্রমুখ বক্তব্য রাখেন।

অনলাইন আপডেট

আর্কাইভ