বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪
Online Edition

সাভারে স্বামীর হাতে গৃহবধূ খুন

সাভার সংবাদদাতা : সাভারে স্বামীর হাতে নির্মম ভাবে খুন হয়েছে (২৩) গৃহবধূ। এঘটনার পর থেকে ওই গৃহবধূর স্বামী পলাতক রয়েছে। গত শুক্রবার রাতে সাভার সদর ইউনিয়নের ১ নং কলমা এলাকার একটি চারতলা বাড়ির বাথরুমের সানসেট এর উপর থেকে তার লাশ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ।

পুলিশ জানায়, গত ১ জানুয়ারী নবাবগঞ্জ উপজেলায় কর্মরত উপ-সহকারী কৃষি অফিসার আব্দুল মান্নানের চারতলা বাড়ির একটি কক্ষ ভাড়া নেয় স্বামী স্ত্রী।পরে তিন থেকে চার দিন আগে ওই গৃহবধূকে শ্বাসরোধ ও কুপিয়ে হত্যা করে লাশ বাথরুমের সানসেটের উপর রেখে ঘরের তালা ঝুলিয়ে পালিয়ে যায় তার স্বামী।পরে শুক্রবার সন্ধ্যায় ওই ফ্ল্যাটের চারতলার খালি থাকা একটি কক্ষ ভাড়া নেন আনিছুজ্জামান নামের এক ব্যক্তি। তারা রুমের ভিতর থেকে বাহিরে পচা গন্ধ পান ।পরে সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে রাতে পুলিশ ঘটনা স্থলে পৌঁছে রুমের তালা ভেঙ্গে বাথরুমের সানসেটের উপর থেকে ওই গৃহবধুর লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে সাভার মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার রাসেল শেখ বলেন, ওই গৃহবধূকে শ্বাসরোধ ও কুপিয়ে হত্যা করে পালিয়েছে তার স্বামী।খুন হওয়া গৃহবধূর পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ।

অনলাইন আপডেট

আর্কাইভ