শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

কাপাসিয়ায় ভাতিজাকে গলা টিপে হত্যা করলো চাচা

গাজীপুর সংবাদদাতা : গাজীপুরের কাপাসিয়ার জয়কে স্কুলে আর ভর্তি করা হলো না। তার আগেই জমি সংক্রান্ত বিরোধের জের ধরে গতকাল সোমবার আপন ভাতিজাকে তার পাষ- চাচা ও সহযোগীরা গলা টিপে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। নিহতের নাম তরিকুল ইসলাম জয় (৪)। সে কাপাসিয়া উপজেলার কড়িহাতা ইউনিয়নের শ্রীপুর গ্রামের আইবুর রহমান মোল্লার ছেলে। জয়কে গ্রামের বাড়িতে স্বামী পরিত্যাক্তা ফুফুর (জয়ের) কাছে রেখে তার বাবা ও মাতা রাজধানী ঢাকায় চাকরি করে। গতকাল সোমবার ভোর রাত সাড়ে ৪টার দিকে ঘুমন্ত জয়কে ঘরে রেখে তার ফুফু ঝরণা আক্তার পূর্ণিমা বাড়ির পাশে তাল কুড়াতে যায়। তাল কুড়ানো শেষে ফিরে এসে জয়কে ঘরে না পেয়ে খোঁজাখুঁজি করতে থাকে। এক পর্যায়ে জয়ের লাশ বাড়ির পার্শ্ববর্তী ফজলুল হক মোল্লার জমির পানিতে দেখতে পায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক জয়কে মৃত ঘোষণা করেন। নিহতের গলায়, কপালে ও পেটে আঘাতের চিহ্ন রয়েছে। এছাড়াও তার নাক মুখ দিয়ে রক্ত ঝরছিল। পুলিশ ময়না তদন্তের জন্য লাশ গাজীপুর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
নিহতের বাবা অভিযোগ করে বলেন, জমি নিয়ে আপন ছোট ভাই আয়েছ আলী ও চাচতো ভাইদের সঙ্গে তার বিরোধ চলে আসছে। এর জের ধরে তারা বিভিন্ন সময় তাকে নানা ধরণের হুমকি দিতো। তারাই জয়কে হত্যা করেছে বলে তার ধারণা। আয়েছ আলী ইতোপূর্বে জয়কে হত্যার চেষ্টা করেছিল। আগামী জানুয়ারি মাসে জয়কে প্রাথমিক স্কুলে ভর্তি করার কথা ছিল। কিন্তু সে আশা পূরণের আগেই খুনীরা জয়কে হত্যা করে লাশ জমির পানিতে ফেলে দেয়।
কাপাসিয়া থানার সেকেন্ড অফিসার এসআই নাজমুল হুদা জানান, জয়ের স্বজনরা লাশ থানায় নিয়ে আসে। তার গলায় কালো দাগ রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রির্পোট পাওয়া গেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

অনলাইন আপডেট

আর্কাইভ