শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪
Online Edition

হত্যাকাণ্ডের ঘটনায় আসামীর বাড়িঘর লুটপাট ও ফসল কর্তন

নওগাঁ সংবাদদাতা : নওগাঁয় একটি হত্যাকাণ্ডের ঘটনায় আসামীর বাড়িঘর ভাংচুর, লুটপাট এবং জমির ফসল কর্তনের অভিযোগ উত্থাপিত হয়েছে। ঘটনাটি ঘটেছে নওগাঁ সদর উপজেলার বলিহার ইউনিয়নে ফারাদপুর গ্রামে। এ ব্যাপারে থানায় অভিযোগ গৃহীত না হওয়ায় নওগাঁ ১নং আমলী আদালতে একটি মামলা দায়ের করা হয়েছে।
জানা গেছে, নওগাঁ সদর উপজেলার ফারাদপুর গ্রামে জমি-জমা সংক্রান্ত ঘটনাকে কেন্দ্র করে আপন পাঁচ ভাইয়ের মধ্যে মারামারি সংঘটিত হয়। মারামরির একপর্যায়ে লাঠির আঘাতে ছলিম উদ্দিন নামের এক ভাই মারাত্মক আহত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ২৯ জুলাই ঈদুল ফিতরের দিন মারা যায়। এতে উক্ত ছলিম উদ্দিনের দুই ভাই মহসীন আলী ও আহম্মদ আলীসহ কয়েকজনের বিরুদ্ধে মামলা দায়ের হয়। আসামীরা বর্তমানে পলাতক রয়েছে। এরই একপর্যায়ে আসামী মহসীন আলীর বাড়ির কলাপসিবল গেটের তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে ৬টি ঘরে ভাংচুর এবং লুটপাট চালানো হয়েছে।
ওই বাড়ির দরজা, জানালা, ড্রেসিং টেবিলসহ বিভিন্ন আসবাবপত্র, টেলিভিশন ভাঙচুর করা হয়েছে। তাদের জমির পাট কেটে তছরুপ করা হয়েছে। এছাড়াও ৫০ মণ ধান, ১৪ মণ চাউল, ৬ মণ পিঁয়াজসহ বাড়ির ব্যবহারিক সামগ্রী লুট করে নিয়ে যাওয়া হয়েছে বলে ওই মামলায় অভিযোগ করা হয়েছে।
উক্ত মহসীনের কন্যা মৌসুমী খানম বাদী হয়ে নওগাঁ ১নং আমলী আদালতে একটি মামলা দায়ের করেছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ