শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

ধামরাইয়ে দুই ছাত্রী ধর্ষণের শিকার

সাভার সংবাদদাতা : ধামরাইয়ে পৃথক দুটি ঘটনায় ২ ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। ধামরাইয়ের সুতিপাড়া ইউনিয়নে এক দুর্বৃত্ত তার ছাত্রীকে ও বালিয়া ইউনিয়নে আরেক ছাত্রী গণধর্ষণের শিকার হয়েছেন।
এলাকাবাসী জানায়, ধামরাইয়ের সুতিপাড়া ইউনিয়নে এক গাড়ি চালকের মেয়ে নিজ বাড়ি থেকে বিদ্যালয়ে যাচ্ছিল। পথিমধ্যে একই এলাকার অবসরপ্রাপ্ত শিক্ষক নাজিম উদ্দিন ওই স্কুলছাত্রীকে মুখ চেপে ধরে রাস্তার পাশের একটি জঙ্গলের ভেতরে নিয়ে ধর্ষণ করেন। এ সময় ছাত্রীটির চিৎকারে স্থানীয়রা ছুটে এলে শিক্ষক দৌড়ে পালিয়ে যান। পরে স্থানীয়রা ওই ছাত্রীকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে।
অন্যদিকে, ধামরাইয়ের বালিয়া ইউনিয়নের নবম শ্রেণী পড়ুয়া এক ছাত্রীকে দইয়ের সঙ্গে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে শ্রেণীকক্ষের ভেতরে আটকে রেখে গণধর্ষণ করে দুর্বৃত্তরা। এ সময় তার চিৎকারে বিদ্যালয়ের শিক্ষক ও অন্যান্য ছাত্র-ছাত্রীরা এগিয়ে আসলে ধর্ষকরা শ্রেণীকক্ষের জানালা দিয়ে পালিয়ে যায়। এরপর শিক্ষক ও ছাত্র-ছাত্রীরা ওই ছাত্রীকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে স্থানীয় কাওয়ালীপাড়া বাজার জনকল্যাণ জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে ওই ছাত্রীর শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। বর্তমানে ওই ছাত্রীটি গুরুতর অবস্থায় সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিওতে চিকিৎসাধীন।
এসব ঘটনায় ধর্ষকদের কঠোর বিচার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে গত বৃহস্পতিবার বিকেলে বিক্ষোভ মিছিল করেছেন এলাকাবাসী। এ বিষয়ে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার জানান, ধর্ষণের ঘটনায় লিখিত অভিযোগ পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ