শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

দুবাই ফুটবল টুর্নামেন্টে রিয়াল-বার্সা

স্পোর্টস ডেস্ক : তৃতীয় দুবাই ফুটবল টুর্নামেন্টে খেলবে ইউরোপীয়ান ক্লাব রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা। আগামী জুলাই মাসে দুবাইয়ের বিশ্ববাণিজ্য কেন্দ্রে শুরু হতে যাচ্ছে এই টুর্নামেন্ট। পাঁচ দিনের এই টুর্নামেন্টে ইউরোপীয়ান ক্লাব রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা ছাড়াও মাঠে নামবে পোর্টো ও রোমা। আর স্বাগতিক সংযুক্ত আরব আমিরাতসহ অংশগ্রহণ করবে মরক্কো, আলজেরিয়া ও মিসর। আগামী তিন জুলাই থেকে শুরু হওয়া এই টুর্নামেন্টে অংশগ্রহণ করবেন সাবেক তারকারা। তাদের মধ্যে উল্লেখযোগ্য হলেন পাত্রিক ক্লুইভার্ট, ক্রিস্টিয়ান কারেমবিউ, গেইজকা মেনদিতা, মিগুয়েল অ্যাঞ্জেল নাদাল, ভিনছেনজো মন্টিলা, জো পিন্টু ও ফার্নান্দো কোউটু। প্রথম দিনের খেলায় এ গ্রুপে থাকা রিয়াল মাদ্রিদের বিপক্ষে মাঠে নামবে আলজেরিয়া। একই দিনে বি গ্রুপে থাকা রোমার বিপক্ষে মাঠে নামবে আরব আমিরাত।

আনুষ্ঠানকিভাবে এই প্রতিযোগিতা শুরু হওয়ার আগে তিন জুলাই দুবাইয়ের বিশ্ববাণিজ্য কেন্দ্রের শায়খ রশীদ হলে প্রদর্শনী ম্যাচ অনুষ্ঠিত হবে। একই ভেন্যুতে চার ও পাঁচ জুলাই গ্রুপ পর্বের লড়াই শুরু হবে। ছয় জুলাই প্রত্যেক গ্রুপ থেকে সেরা দুই দল সেমিফাইনালে মুখোমুখি হবে। সাত তারিখ ফাইনাল ম্যাচ দিয়ে শেষ হবে এই আসর। সূত্র: গলফনিউজ।

বগুড়া স্পোর্টস রিপোর্টার্স এসোসিয়েশনে  নতুন সদস্য ভর্তি চলছে

সম্প্রতি অনুষ্ঠিত বগুড়া স্পোর্টস রিপোর্টার্স এসোসিয়েশনের নির্বাহী কমিটির সভায় নতুন সদস্য ভর্তির সিদ্ধান্ত নেয়া হয়েছে। বগুড়া থেকে প্রকাশিত বিভিন্ন দৈনিকসহ বিভিন্ন সংবাদপত্রের স্পোর্টস রিপোর্টারগণ এই সংগঠনের সদস্য হতে পারবেন। আগ্রহী স্পোর্টস রিপোর্টারদের নিজ নিজ পত্রিকার সম্পাদকের অনুমতিপত্র, পরিচয়পত্রসহ এসোসিয়েশনের সভাপতি/সাধারণ সম্পাদক বরাবর আবেদন করতে বলা হলো। সংবাদ বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ